শিরোনাম :
চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের! উখিয়ায় বসতবাড়ি ভাংচুর ও মালামাল লুটপাট, মহিলা সহ আহত ৩ উখিয়ায় সারফেস ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট পরিদর্শনে সিনিয়র সচিব হেলালুদ্দীন হোটেল-মোটেলসহ কক্সবাজারের সব পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে শিগগিরই চালু হবে ইন্সটিটিউট ও পাবলিক লাইব্রেরী-সিনিয়র সচিব মো. হেলালুদ্দীন উখিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রোহিঙ্গার মৃত্যু উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএনের কার্যক্রম পরিদর্শনে ডিআইজি টেকনাফের নাফ নদী থেকে ৩ জনের মরদেহ উদ্ধার টেকনাফে এক্স-রেতেই ধরা খেল পাকস্থলীতে ইয়াবা
রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:২০ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

পেকুয়ায় ভূমি সেবা সপ্তাহ উদযাপন

মোঃ ফারুক,পেকুয়া ::

প্রকাশ: জুন ৬, ২০২১ ১১:২২ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ৬, ২০২১ ১১:২২ পূর্বাহ্ণ

সারাদেশের ন্যায় কক্সবাজারের পেকুয়ায় বিপুল উৎসাহ উদ্দীপনায় ৫ দিন ব্যাপী ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়েছে।

রবিবার (৬ জুন) সকাল ১০ টায় “চালু হয়েছে অনলাইন ভিত্তিক ই -নামজারী। “টাউট -বাটপার দালালের মাথায় বাডী, রাখবো নিস্কন্ঠক জমি বাড়ী করবো এবার ই -নামজারী”।

এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ৬ জুন থেকে ১০ জুন পর্যন্ত ৫ দিনব্যাপী ভূমি মন্ত্রণালয়ের সার্বিক সহযোগিতায় পেকুয়া উপজেলা ভূমি কার্যালয়ের আয়োজনে ভূমি কার্যালয়ের সম্মেলন কক্ষে ভূমি সেবা সপ্তাহ ২০২১ এর শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোতাছেম বিল্যাহ।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মীকি মারমার সভাপতিত্বে শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোতাছেম বিল্যাহ।

এসময় উপস্থিত ছিলেন কানুনগো শান্তি জীবন চাকমা, উপসহকারী ভূমি কর্মকর্তা মোঃ হেলাল উদ্দিন, পেকুয়া উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দিদারুল করিম,সাংবাদিক জালাল উদ্দিন, সাংবাদিক এম জুবাইদ, সাংবাদিক দিদারুল ইসলাম, উপজেলা ভূমি কার্যালয়ের নাজির তপন পাল, অফিস সহকারী কাঞ্চন দাস, জাফর আলম, ভূমি নামজারী রেজিষ্ট্রেশন কার্যক্রমের অপারেটর মোঃ ছাদেকসহ বিভিন্ন পেশার ব্যক্তিবর্গ এবং সেবা নিতে আসা জমির মালিকগণ প্রমুখ।
এসময় প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোতাছেম বিল্যাহ বলেন, সরকার ভূমি মালিকদের জন্য জমি বিরোধ নিরসন এবং নামজারী করতে ঝামেলা কমিয়ে ই-নামজারী চালু করেছে। ফলে টাউট-বাটপার দালালের খপ্পর থেকে ভূমি মালিকদের নিরাপত্তা বিধান নিশ্চিত করেছেন। সময়মত জমির খাজনা ও কর পরিশোধ করুন জমি আপনার নিরাপদে রাখুন। বর্তমান সরকার মানুষের দোরগোড়ায় ভূমি সেবা পৌঁছে দিচ্ছে। ভূমি মালিকদের প্রতি অনুরোধ আপনারা আপনাদের প্রয়োজনীয় কাগজপত্র দিয়ে জমি রেজিষ্ট্রেশন করে নিন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::