বুধবার, ২৬ জুন ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

পেকুয়ায় ভাবীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ দেবরের!

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২২ মে, ২০২৪

কক্সবাজারের পেকুয়ায় দেলোয়ার হোছাইন (৩২) নামের এক যুবকের বিরুদ্ধে এক গৃহবধকে ধর্ষণ চেষ্টার অভিযোগ ওঠেছে। দেলোয়ার হোছাইন উপজেলার টইটং ইউনিয়নের পণ্ডিতপাড়ার মৃত গোলাম রহমানের ছেলে ও সম্পর্কে ওই গৃহবধূর দেবর হয়। বুধবার বিকেলে সাংবাদিকদের এসব তথ্য জানান ভুক্তভোগী গৃহবধূ।

ওই গৃহবধূ আরও জানান, আমার স্বামী একজন প্রবাসী। ছয়মাস পূর্বে আমার স্বামী বিদেশ চলে যায়। এসময়ের মধ্যে আমার দেবর দেলোয়ার হোছাইন আমাকে কুপ্রস্তাব দিয়ে আসছিলো। তাঁর প্রস্তাবে রাজি না হওয়ায় বারবার আমাকে শারিরীকভাবে হেনস্থার চেষ্টা করে। এর ধারাবাহিকতায় গত ১৭ মে রাতে পরিবারের অন্যদের অনুপস্থিতে আমার শয়নকক্ষে ঢুকে আমাকে ধর্ষণ চেষ্টা করে। এসময় আমার সাথে তাঁর ধস্তাধস্তি হয়। তখন সে ক্ষিপ্ত হয়ে আমাকে মারধর করে। এতে আমি ও আমার এক বছরের শিশুও আহত হয়। পরে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে আমার শিশুসহ আমি প্রাথমিক চিকিৎসা গ্রহণ করি। নিরাপত্তার কথা চিন্তা করে হাসপাতাল থেকে আমি আর আমার শ্বশুরবাড়ি যায়নি। আমার বাপের বাড়ি চলে আসি। এব্যাপারে আমি পেকুয়া থানায় অভিযোগ করতে গেলে তাঁরা আমাকে নারী কোর্টে মামলা করার পরামর্শ দেন।

জানতে চাইলে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াছ বলেন, এ বিষয়ে আমি এখনো পর্যন্ত কিছুই জানিনা। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এব্যাপারে জানতে অভিযুক্ত দেলোয়ার হোছাইনের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করেও পাওয়া যায়নি।


আরো খবর: