শিরোনাম ::
উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

পেকুয়ায় বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ৩১ মার্চ, ২০২৪

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি::

কক্সবাজারের পেকুয়ায় বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে আমজাদ হোসেন (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

রবিবার (৩১ মার্চ) সন্ধ্যা ছয়টার দিকে উপজেলার সদর ইউনিয়নের আন্নর আলী মাতাবর পাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আমজাদ হোসেন ওই এলাকার মৃত ফয়েজ আহমেদ ছেলে।

নিহতের ছোট ভাই রিফাত বলেন, আমজাদের পাকা বাড়ির নির্মাণ কাজ চলছে। নির্মাণ শ্রমিকের সাথে সে কাজ করছিল। আগে থেকে বাড়ির উপর দিয়ে পল্লী বিদ্যুতের বিদ্যুত সঞ্চালনের তার ছিল। লোহার রড নড়াচড়া করার সময়ে বিদ্যুতের তারে লেগে স্পৃষ্ট হয়।

এ সময় সে ৪/৫ হাত দুরে গিয়ে পড়ে যায়। মুমুর্ষবস্থায় তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। আমজাদ তিন সন্তানের জনক বলে জানা গেছে।

পেকুয়া থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো খবর: