শিরোনাম :
চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের! উখিয়ায় বসতবাড়ি ভাংচুর ও মালামাল লুটপাট, মহিলা সহ আহত ৩ উখিয়ায় সারফেস ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট পরিদর্শনে সিনিয়র সচিব হেলালুদ্দীন হোটেল-মোটেলসহ কক্সবাজারের সব পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে শিগগিরই চালু হবে ইন্সটিটিউট ও পাবলিক লাইব্রেরী-সিনিয়র সচিব মো. হেলালুদ্দীন উখিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রোহিঙ্গার মৃত্যু উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএনের কার্যক্রম পরিদর্শনে ডিআইজি টেকনাফের নাফ নদী থেকে ৩ জনের মরদেহ উদ্ধার টেকনাফে এক্স-রেতেই ধরা খেল পাকস্থলীতে ইয়াবা
রবিবার, ১৩ জুন ২০২১, ০২:০৫ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

পেকুয়ায় বিক্রয় প্রতিনিধিকে পিটিয়ে টাকা লুট

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৮, ২০১৮ ৯:১০ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৮, ২০১৮ ৯:১০ পূর্বাহ্ণ

নাজিম উদ্দিন পেকুয়া ::

পেকুয়ায় বিক্রয় প্রতিনিধিকে পিটিয়ে টাকা লুট করেছে দুবৃর্ত্তরা। এ সময় ধস্তাধস্তির এক পর্যায়ে তাকে লোহার রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

১৮ এপ্রিল বুধবার সকাল ৮ টার দিকে উপজেলার শিলখালী ইউনিয়নের মাঝেরঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। বিক্রয় প্রতিনিধির নাম নুর মোহাম্মদ(৪২)। তিনি জারুলবুনিয়া দক্ষিন জুম গ্রামের মৃত আবদু রশিদের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নুর মোহাম্মদ সিরাজ ভরসা গ্রুপ অফ ইন্ডাষ্ট্রিজের বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করছিলেন। ওই দিন সকালে তিনি মার্কেটে সিগারেট সরবরাহ দিতে বাড়ি থেকে বের হন।

জারুলবুনিয়া ষ্টেশন থেকে তিনি সিগারেট নিয়ে শিলখালী উচ্চ বিদ্যালয় স্টেশনে পৌছছিলেন। পথিমধ্যে মোবারেকা এভিনিউ সড়কের মাঝেরঘোনা মাদ্রাসার পশ্চিম দিকে পৌছলে তাকে গতিরোধ করা হয়।

এ সময় মাঝেরঘোনা এলাকার মৃত মোহাম্মদ ফকিরের ছেলে জসিমসহ ৩/৪ জনের দুবৃর্ত্তরা তাকে এলোপাতাড়ি মারধর করে। এ সময় তার পকেটে থাকা ২২ হাজার টাকা ও প্রায় ৪০ হাজার টাকার অধিক সিগারেট লুট করে নিয়ে যায়।

আলী হোসেন প্রকাশ আলী চান সওদাগর, ভরসা গ্রুপের বিক্রয় পরিবেশক জয়নাল আবদীন, মোহাম্মদ আলী, আবু ছিদ্দিক মেম্বারসহ স্থানীয়রা জানায়, তাকে মারধর করা হয়েছে। টাকা ও সিগারেট ছিনিয়ে নেওয়া হয়। হাসপাতালে ভর্তি করা হয়েছে। জসিম তাকে পরিকল্পিতভাবে হামলা চালায়।

গত ১৫ দিন আগে একটি সালিশ বিচার হয়েছিল। নারী সংক্রান্ত বিষয়ে জসিমের ভাগিনা মঈন উদ্দিনকে অর্থ জরিমানা করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে এ হামলা ও লুটপাট।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::