শিরোনাম ::
উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

পেকুয়ায় নৌ-পুলিশের ওপর পোনা ব্যবসায়ীদের হামলা,আহত -৩

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১ জুলাই, ২০২২

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি::

কক্সবাজারের পেকুয়ায় নৌ-পুলিশের ওপর হামলা চালিয়েছে সংঘবদ্ধ পোনা ব্যবসায়ীরা। এ সময় এক পুলিশ কর্মকর্তাসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছে। তাদের পেকুয়া সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফরহাদ আলীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে।

শুক্রবার (১ জুলাই) দুপুর ১২ টার দিকে উপজেলার উজানটিয়া ইউনিয়নের ফেরাসিঙ্গা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন মহেশখালী উপজেলার মাতারবাড়ী নৌ-পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক অচিন্ত কুমার দে (৫৩), পুলিশ সদস্য সাজ্জাদ হোসেন(৩৭) ও রাসেল (২৯)।
প্রত্যক্ষদর্শীরা জানায়,ফেরাসিঙ্গা পাড়ায় মাহমদ আলম ও তার ছেলে আনসারসহ কয়েকজন পোনা ব্যবসায়ী মাতামুহুরী নদীর উজানটিয়া নদী থেকে রেণু পোনা আহরন করে। বেড়িবাঁধের ওপর রেণুপোনা গননা করছিল। মাতারবাড়ী নৌ-পুলিশ কর্মকর্তা এসআই অচিন্ত কুমার দে এর নেতৃত্বে একটি টীম নদীতে টহল দিচ্ছেলেন।
তারা কয়েকজন পোনা ব্যবসায়ীদের আটক করার চেষ্টা করেন। এ সময় পোনা ব্যবসায়ীর হামলায় তিন পুলিশ সদস্য আহত হন। তবে কয়েকজন স্থানীয়রা জানায়,পুলিশ কর্মকর্তা পোনা ব্যবসায়ীদের কাছ থেকে টাকা দাবী করে। টাকা না দেয়ায় পোনা ধরার জাল নিয়ে যেতে চাইলে দু’পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

মাতারবাড়ী নৌ-পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক অচিন্ত কুমার দে জানায়,নদী থেকে পোনা আহরণ করছিল কয়েকজন ব্যবসায়ী। তাদের আটক করতে চাইলে আমাদের ওপর হামলা চালায়। তবে তিনি টাকা দাবীর কথা অস্বীকার করেন।
পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফরহাদ আলী হামলার সত্যতা নিশ্চিত করে জানায়,হামলার ঘটনা তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নাজিম উদ্দিন
পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি
০১৮২০-০০৮৫১৫
০১-০৭-২০২২


আরো খবর: