শিরোনাম ::
উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

পেকুয়ায় নির্মাণাধীন ভবনে এসিল্যান্ডের অভিযান

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি::

কক্সবাজারের পেকুয়া উপজেলার প্রধান বাণিজ্যিক কেন্দ্র পেকুয়া বাজারে পানি উন্নয়ন বোর্ড (পাউবোর) জায়গা দখল করে বহুতল ভবণ নির্মাণকাজ চালিয়ে যাচ্ছিল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো.ইদ্রিস বাদশাহ। গত পনেরদিন ধরে শ্রমিক দিয়ে ভবণ নির্মাণকাজ চালিয়ে যাচ্ছিলেন তিনি। খবর পেয়ে রবিবার বিকেলে সেখানে অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভুমি) রূম্পা ঘোষ। এ সময় তিনি ভবণ নির্মাণ না করতে নির্দেশ দেন।

জানা গেছে, পেকুয়া বাজারের পশ্চিম পাশে সরকারি জায়গা দখল করে বহুতল ভবন নির্মাণ করে আসছিল পেকুয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ইদ্রিস বাদশাহ। ভবণ নির্মাণের দেখভালো করছিলেন তাঁর এক ছেলে।সেখানে অভিযানের সময় কৌশলে পালিয়ে যান তিনি।

এছাড়া পৃথকভাবে ৯টি করাতকলে অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় মোবাইল কোর্ট পরিচালনা করে করাতকল ৯টি সীলগালা করে দেওয়া হয়।

এব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) রুম্পা ঘোষ বলেন, সরকারি জায়গায় স্থাপনা নির্মাণের খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে নির্মাণকাজ বন্ধ করে দেওয়া হয়েছে। এছাড়া অবৈধ ৯টি করাতকল সীলগালা করে দেওয়া হয়েছে। পরিবেশ রক্ষায় এবং অবৈধ করাতকলের বিরুদ্ধে অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি।


আরো খবর: