সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

পেকুয়ায় নানা আয়োজনে আ.লীগের ‘প্লাটিনাম জয়ন্তী’ উদযাপন

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ২৩ জুন, ২০২৪

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি
কক্সবাজারের পেকুয়ায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, আনন্দ র‍্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠন পেকুয়া উপজেলা শাখার ‘প্লাটিনাম জয়ন্তী’ (৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী) উদযাপন করেছেন।

রবিবার (২৩ জুন) সকালে কলেজ গেইট চৌমুহনীস্থ উপজেলা যুবলীগের অস্থায়ী কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন দলীয় নেতাকর্মীরা। দুপুরে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বিকেলে উপজেলা আ.লীগের সহ সভাপতি ও রাজাখালী ইউপির চেয়ারম্যান নজরুল ইসলাম সিকদার বাবুল ও মহি উদ্দন বাবর মুকল এর নেতৃত্বে এক শুভাযাত্রা র‍্যালী বের হয়ে সড়ক প্রদক্ষিন করেন। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। চৌমুহনীস্থ
ক্রেমলিন প্লাজা চত্ত্বরে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন আ.লীগের সহ সভাপতি নজরুল ইসলাম সিকদার বাবুল।
পেকুয়া সদর আ.লীগের সাধারণ সম্পাদক শাহদত হোসেন এর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা আ.লীগের সহ সভাপতি মহিউদ্দিন বাবর মুকুল, রাজাখালী ইউনিয়ন আ.লীগের সভাপতি নুরুল ইসলাম বিএসসি, আ.লীগ নেতা ও উজানটিয়া ইউপির চেয়ারম্যান তোফাজ্জল করিম, মগনামা ইউপির চেয়ারম্যান ইউনুস চৌধুরী, পেকুয়া উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও উহানটিয়া ইউপির সাবেক চেয়ারম্যান এটিএম শহিদুল ইসলাম চৌধুরী, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক জুবাইদুল্লাহ লিটন, বারবাকিয়া ইউনিয়ন আ.লীগের সভাপতি আবুল হোসেন শামা, টইটং ইউনিয়নের সভাপতি ছরওয়ার কামাল চৌধুরী, শিলখালী ইউনিয়নের সভাপতি আসাদুজ্জামান চৌধুরী, তাঁতীলীগের সভাপতি শহিদুল ইসলাম শাহেদ, জাতীয় শ্রমিকলীগের সভাপতি জায়েদ মোর্শেদ, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক কফিল উদ্দিন বাহাদুর, সৈনিকলীগের সভাপতি শহিদুল ইসলাম হিরু প্রমুখ। আলোচনা শেষে বিশাল আকৃতির কেক কেটে আ.লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন নেতাকর্মীরা।


আরো খবর: