বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

পেকুয়া বাজারে প্রকাশ্যে এক ক্রেতাকে পিটিয়ে টাকা কেড়ে নেওয়ার অভিযোগ

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া::

কক্সবাজারের পেকুয়া উপজেলা সদরস্থ কবির আহমদ চৌধুরী বাজারে প্রকাশ্যে এক নিরীহ ব্যক্তিকে পিটিয়ে প্রায় ১০ হাজার টাকা কেড়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকাল ৩ টার দিকে বাজারের রহিম সওদাগরের বাঁশের দোকানে এ ঘটনাটি ঘটেছে।

পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ মেহের নামা আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা নূরুল ইসলাম জানান, দক্ষিণ মেহের নামাস্থ সরকারি আশ্রয়ণ প্রকল্পে একটি বেসরকারী সংস্থা পরিচালিত সমিতি ঘর রয়েছে। গত বন্যায় ওই ঘরটি ভেঙ্গে যায়। ওই ঘরটি পুন: নিমার্ণের জন্য তিনি শুক্রবার বিকাল আড়াইটার দিকে কিছু বাঁশ ও নিমার্ণ সামগ্রী কেনার জন্য কবির আহমদ চৌধুরী বাজারে যান।
এ সময় তিনি রহিম সওদাগরের বাঁশের দোকানে বাঁশ দেখে দর জিজ্ঞেস করেন। দরে বনিবনা না হওয়ায় নূরুল ইসলাম অন্য দোকানে বাঁশ দেখার জন্য যেতে চাইলে ওই দোকানের মালিক রহিম সওদাগর নিরীহ ব্যক্তি নূরুল ইসলামকে বেদড়ক মারধর করে তার পকেটে থাকা ১০ হাজার ৩ শত টাকা কেড়ে নেয়। রহিম সওদাগর প্রভাবশালী হওয়ায় নূরুল ইসলামকে মারধর করার সময় কেউ এগিয়ে যেতেও সাহস করেনি।
আহত নূরুল ইসলামকে পেকুয়া উপজেলা স্বাস্থ্যে কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় তিনি পেকুয়া থানায় মামলা করবেন বলে জানান।
এ ব্যাপারে পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ওমর হায়দার বলেন, অভিযোগ পাওয়া গেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।#


আরো খবর: