বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

পেকুয়ায় সপ্তাহ ধরে যুবক নিখোঁজ

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২৬ আগস্ট, ২০২৩

নাজিম উদ্দিন,পেকুয়া::

কক্সবাজারের পেকুয়ায় গত এক সপ্তাহ ধরে নিখোঁজ রয়েছে আজিম উদ্দিন (২৩) নামের এক যুবক। আজিম উদ্দিন উপজেলার রাজাখালী ইউনিয়নের উত্তর সুন্দরীপাড়া এলাকার কবির আহমদের ছেলে।

আজিম উদ্দিনের মা আয়েশা খাতুন বলেন,গত ১৯ আগস্ট চট্টগ্রাম শহরে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন আজিম। এরপর থেকে তার হদিস নেই। তাঁর সন্ধানে বিভিন্ন জায়গায় খোঁজ নিয়েছি। কোথাও পায়নি। তবে ২২ আগস্ট বাঁশখালীতে থাকা তাঁর এক ফুফিকে কল করে তাকে জিম্মি করার কথা বলেছে। এখন মোবাইলেরও সংযোগ পাচ্ছিনা। তাঁর ধারণা ছেলেকে জিম্মি করা হয়েছে।

এদিকে ছেলের সন্ধান না পেয়ে পেকুয়া থানায় সাধারণ ডায়েরী (জিডি) (২২২৭/২৩) রুজু করেন আজিমের পিতা কবির আহমদ।

আজিম উদ্দিনের বড় ভাই মিজানুর রহমান বলেন, মাকে চট্টগ্রাম শহরে যাওয়ার কথা বলে আর বাড়ি ফিরেনি তাঁর ভাই। শীতাকুন্ডের কুমিরা এলাকায় এক সময় টিউশনি করতেন। কক্সবাজার শহরে হাউজ টিউটর হিসেবে ছেলে মেয়ে পড়াতেন। হঠাৎ নিখোঁজ হওয়ায় তাঁরা দুশ্চিন্তায় পড়েছেন।

আজিম উদ্দিনের ফুফি ছুরা খাতুন জানান, গত ২২আগস্ট রাত আনুমানিক ১১টার দিকে আজিম আমাকে ফোন করে। এসময় তাকে ধরে নিয়ে যাওয়ার কথা বলে সংযোগ বিচ্ছিন্ন করে দেয়।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওমর হায়দার জানান, জিডি নেওয়া হয়েছে। পুলিশ বিষয়টি গুরুত্বের সহিত দেখছে।


আরো খবর: