বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

পিছিয়ে পড়েও রোনালদো-মানের জোড়া গোলে জিতল আল নাসর

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
পিছিয়ে পড়েও রোনালদো-মানের জোড়া গোলে জিতল আল নাসর


রিয়াদ, ২৭ ডিসেম্বর – সৌদি প্রো লিগে আল ইত্তিহাদের বিপক্ষে পিছিয়ে পড়েও বড় ব্যবধানে জিতেছে আল নাসর। দলের জয়ে জোড়া গোল করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো ও সাদিও মানে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) ৫-২ গোলে জিতেছে আল নাসর। রোনালদো-মানের জোড়া গোলের পাশাপাশি একটি গোল করেছেন তালিস্কা। ইত্তিহাদের হয়ে জোড়া গোল করেন আবদেরাজ্জাক হামদাল্লাহ।

প্রিন্স আবদুল্লাহ আল ফয়সাল স্টেডিয়ামে করিম বেনজেমাদের বিপক্ষে ১৪ মিনিটের মাথায় পিছিয়ে পড়ে আল নাসর। বেনজেমার অ্যাসিস্ট থেকে গোলটি করেন আবদেরাজ্জাক হামদাল্লাহ। ১৯ মিনিটে সমতায় ফেরে আর নাসর। পেনাল্টি থেকে এ সময় গোলটি করেন রোনালদো। প্রথমার্ধেই এগিয়ে যায় তারা, ৩৮ মিনিটে লিডসূচক সেই গোলটি করেন তালিস্কা।

বিরতি থেকে ফেরার কিছুক্ষণ পর সমতায় ফেরে ইত্তিহাদ। ৬৬ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন ইত্তিহাদের ফ্যাবিনহো। পরের মিনিটেই আবার পেনাল্টি থেকে গোল করেন রোনালদো। ২০২৩ সালে এটা রোনালদোর ৫৩তম গোল, এর মাধ্যমে বছর সর্বোচ্চ গোলদাতার তালিকায় শীর্ষে বসলেন তিনি। ৫২টি করে গোল করেছেন আরলিং হলান্ড, হ্যারি কেন ও কিলিয়ান এমবাপ্পে।

এরপর দৃশ্যপটে সাদিও মানে। সেনেগালিজ এই ফরোয়ার্ড ৭৫ ও ৮২ মিনিটে দুটি গোল করেন। এর একটিতে তালিস্কা ও অন্যটিতে ওটাভিও অ্যাসিস্ট করেন। এ জয়ের মাধ্যমে ১৮ ম্যাচে ৪৩ পয়েন্ট হলো আল নাসরের। সমানসংখ্যক ম্যাচে ইত্তিহাদের পয়েন্ট ২৮। ৫০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে আল হিলাল।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ২৭ ডিসেম্বর ২০২৩





আরো খবর: