বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫৬ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

পার্কে ঘুরতে আসা শিক্ষার্থীদের বাড়ি পাঠালো ম্যাজিস্ট্রেট

ডেস্ক নিউজ
আপডেট: মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২২

বিশ্ব ভালবাসা দিবসে বগুড়ার বিভিন্ন পার্কে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। এ সময় সেখানে ঘুরতে আসা স্কুল ও কলেজের শিক্ষার্থীদের সতর্ক করে বাড়িতে পাঠিয়ে দেন আদালত।

সোমবার দুপুরে শহরের ওয়ান্ডারল্যান্ড পার্ক এবং পৌর অ্যাডওয়ার্ড পার্কে এই আদালত পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট গাজী মূয়ীদুর রহমান।

অভিযানকালে করোনাকালীন স্বাস্থ্যবিধি না মানায় চার তরুণ-তরুণীকে ৪শ টাকা অর্থদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া ওই দুই পার্কে স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীরা যারা ঘোরাফেরা করছিলো তাদের সতর্ক করে বাসায় পাঠিয়ে দেন আদালত। এদের মধ্যে কম বয়সী শিক্ষার্থীদের অভিভাবককে ফোনে বিষয়টি জানিয়ে তাদের বাসায় পাঠিয়ে দেয়া হয়।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট গাজী মূয়ীদুর রহমান জানান, করোনা স্বাস্থ্যবিধি প্রতিপালনে নিয়মিত শহরের বিভিন্ন রেস্তোরা ও পার্কে অভিযান পরিচালনা করেন তারা। ভালোবাসা দিবসে এমন অভিযান চালাতে গিয়ে ওই দুই পার্কে বেশ কিছু শিক্ষার্থীকে অবস্থান করতে দেখা যায়। করোনার কারণে শিক্ষা প্রতিষ্ঠান যেখানে বন্ধ, সেখানে স্কুল-কলেজের শিক্ষার্থীরা ইউনিফর্ম পড়ে পার্কে ঘোরাঘুরি করছিলো। যে কারণে তাদের বাসায় চলে যেতে বলা হয়।
যমুনা টিভি অনলাইন


আরো খবর: