শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

পরীর সঙ্গে মারামারি নিয়ে মুখ খুললেন রাজ

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
পরীর সঙ্গে মারামারি নিয়ে মুখ খুললেন রাজ


ঢাকা, ২২ আগস্ট – ঢালিউডের আলোচিত তারকা দম্পতি পরীমণি ও শরিফুল রাজ। সব মান-অভিমান ভুলে প্রায় তিন মাস পর আবারও এক হয়েছিলেন তারা। শুক্রবার সন্ধ্যায় জ্বর নিয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হওয়ার খবর পাওয়া যায় পরীমণির। একইদিনে ফেসবুকের বিভিন্ন গ্রুপে শরীফুল রাজের রক্তাক্ত মাথার একটি ছবি দেখতে পাওয়া যায়। রক্তাক্ত মাথার ছবি ঘিরে তৈরি হয় রহস্য।

শোনা যায়, শনিবার মধ্য রাতে রাজধানীর নিকেতনে এক নির্মাতার অফিসে মারামারি হয় রাজ-পরীমণির। পরীমণিকে চিকিৎসা দেওয়া রাজধানীর বেসরকারি হাসপাতাল এভারকেয়ার তাকে নিয়ে দিয়েছে নতুন তথ্য। হাসপাতালের একাধিক সূত্র গণমাধ্যমকে নিশ্চিত করেছে, হাতে কাটা নিয়ে হাসপাতালে আসেন পরীমণি। সেলাই না লাগলেও ক্ষতস্থানে ড্রেসিং করাতে হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে পরীমণি বসুন্ধরায় তার নিজ বাসায় চলে যান। অন্যদিকে একইদিনে শরীফুল রাজ দুর্ঘটনার শিকার হয়ে মাথায় আঘাত পান। রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসা নিতে হয় তাকে। সেখানে মাথায় চারটি সেলাই নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে নিজের বাসায় ফিরে যান রাজ।

এ বিষয়ে গুঞ্জনই ছড়িয়ে পড়ে সব জায়গায়। পরীমণি-রাজের মধ্যে ঝগড়া হয়েছে, সেখান থেকেই মাথায় আঘাত পেয়েছেন রাজ এমনটাও দাবি করা হয়। তবে এ বিষয়ে এই তারকা দম্পতির কেউই মুখ খুলতে চাননি। এবার বিষয়টি নিয়ে একটি গণমাধ্যমের কাছে সেদিনের ঘটনার বিস্তারিত জানিয়েছেন শরিফুল রাজ। তিনি জানান, গাড়ি দুর্ঘটনার কারণে মাথায় আঘাত পেয়েছেন তিনি। পরীমণির সঙ্গে কোনো ঝামেলা হয়নি।

রাজ বলেন, ঘটনার দিন তেজগাঁও এলাকা দিয়ে আমি গাড়িতে করে যাচ্ছিলাম। তখনই দুর্ঘটনা ঘটে। সামনে দিক থেকে আসা একটি গাড়ির সঙ্গে লেগে যায় আমার গাড়ি। এসময় গাড়ির গ্লাস এসে মাথায় লাগে। এতেই জখমের সৃষ্টি হয়। পরীর সঙ্গে কোনো ঝামেলা বা কিছু হয়নি জানিয়ে এই অভিনেতা বলেন, ‘আমাদের মধ্যে কোনো দাম্পত্য কলহ থেকে আঘাতপ্রাপ্তির ঘটনা ঘটেনি। কিছু অতিউৎসাহী মানুষ এসব গল্প ছড়াচ্ছে।

এর আগে, বুধবার (১৬ আগস্ট) রাতে গান বাংলার অফিসে একসঙ্গে ছেলে রাজ্যর প্রথম জন্মবার্ষিকীর কেক কাটেন রাজ-পরী। এ সময় তাদের সঙ্গে ছিলেন গান বাংলার দুই কর্ণধার কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী। এমন একটি ভিডিও ও বেশ কয়েকটি ছবি বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকাল ৯টার দিকে তাপসের ফেসবুক ভেরিফায়েড পেজে প্রকাশিত হয়। ক্যাপশনে তিনি লিখেছেন, সম্প্রতি ফেসবুকের বিভিন্ন গ্রুপে শরীফুল রাজের রক্তাক্ত মাথার একটি ছবি ছড়িয়ে পড়ে। খবর চাউর হয়—শুক্রবার রাতে গুরুতর জখম নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা রাজ। তবে কীভাবে ঘটল এমন দুর্ঘটনা—তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি।

আইএ/ ২২ আগস্ট ২০২৩





আরো খবর: