শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

পরিণীতির বিয়েতে থাকতে পারছেন না দিদি প্রিয়াঙ্কা

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
পরিণীতির বিয়েতে থাকতে পারছেন না দিদি প্রিয়াঙ্কা


মুম্বাই, ২৩ সেপ্টেম্বর – ভারতের রাজস্থান রাজ্যের উদয়পুর শহর জুড়ে যেন সাজ সাজ রব। বিমানবন্দর থেকেই শুরু হয়েছে এ আয়োজন। আগামীকাল ২৪ সেপ্টেম্বর লেক পিচোলা হ্রদের পাশে বসছে রাঘব চড্ডা ও পরিণীতি চোপড়ার বিয়ের আসর। এ বিয়েতে বড় বড় ভিআইপিরা রয়েছেন অতিথি তালিকায়। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল থেকে শুরু করে পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত সিংহ মানের মতো অতিথিদেরও আসার কথা রয়েছে।

শনিবার ২৩ সেপ্টেম্বর আমেরিকা থেকে সোজা উদয়পুরে যাওয়ার কথা ছিল পরিণীতির বোন প্রিয়ঙ্কা চোপড়ার। সঙ্গে থাকার কথা ছিল প্রিয়ঙ্কার মেয়ে মালতী চোপড়া জোনাসেরও। স্বামী নিক আগেই জানিয়েছিলেন, তিনি যেতে পারছেন না শ্যালিকার বিয়েতে। এবার শোনা গেল, প্রিয়ঙ্কাও নাকি থাকতে পারছেন না বোনের বিয়েতে।

এদিকে প্রিয়ঙ্কার মা-ভাই ইতোমধ্যেই পৌঁছে গেছেন উদয়পুরে। গত বার যখন পরিণীতির বাগ্‌দানে এসেছিলেন প্রিয়ঙ্কা, সেসময় মাত্র এক দিনের মধ্যেই ফিরে যেতে হয় তাকে। কারণ তখন তিনি ব্যস্ত ছিলেন ‘সিটাডেল’-এর প্রচারে। তবে এবার আচমকা কি এমন কাজ পড়ল? বোনের বিয়েতেই আসতে পারবেন না অভিনেত্রী?

এর আগে জানা গিয়েছিল, শ্বশুর বাড়িতে পারিবারিক কিছু জটিলতার মধ্য দিয়ে যাচ্ছেন প্রিয়াঙ্কা। কেননা, কয়েক দিন আগেই তার ভাসুরের বিচ্ছেদ হয়েছে।

এদিকে গত ১৩মে নয়াদিল্লির কপূরথলা হাউসে আম আদমি পার্টির নেতা সাংসদ রাঘব চড্ডার সঙ্গে বাগ্‌দান সেরেছেন পরিণীতি। এ বার সাত পাক ঘোরার পালা। বোন প্রিয়ঙ্কার মতো মরুশহর রাজস্থানেই গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী। মোট ২০০ জন অতিথি। তার মধ্যে ৫০ জন ভিভিআইপি।

আইএ/ ২৩ সেপ্টেম্বর ২০২৩





আরো খবর: