বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

পরপর দুই ছবি থেকে বাদ পড়লেন বুবলী

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২৬ জুন, ২০২৪
পরপর দুই ছবি থেকে বাদ পড়লেন বুবলী


ঢাকা, ২৫ জুন – ক্যারিয়ারের শুরুটা শাকিব খানের হাত ধরে। একসঙ্গে জুটি বেঁধে একাধিক হিট সিনেমা দিয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। কিন্তু শাকিবের বাইরে অন্য নায়কের সঙ্গে হাজির হয়ে এখন পর্যন্ত সেভাবে জ্বলে উঠতে পারেননি এই নায়িকা। প্রায় প্রতিটি সিনেমা থেকেই মুখ ফিরিয়ে নিয়েছেন দর্শক। সাম্প্রতিক সময়ে কয়েকটি সিনেমা মুক্তি পেলেও আলো ছড়াতে পারেননি, ব্যর্থ হয়েছেন তিনি।

এবারের ঈদে মুক্তিপ্রাপ্ত ‘রিভেঞ্জ’ সিনেমাটি প্রেক্ষাগৃহে দর্শক টানতে পারেনি। হল থেকে নেমেও যায়। সিনেমাটির প্রচারণায় অংশ না নেয়া এবং দর্শকের অনীহার কারণে নির্মিতব্য ‘বিট্রে’ সিনেমা থেকে বুবলীকে বাদ দিয়েছেন পরিচালক ইকবাল। সিনেমাটির ৪০ শতাংশ শুটিং অনেক আগেই শেষ হয়েছে। তারপরও ঝুঁকি নিয়ে পরিচালক ছবিটির নায়ক ও নায়িকা রোশান-বুবলীকে সিনেমাটি থেকে বাদ দেয়ার সিদ্ধান্ত নেন।

‘বিট্রে’ থেকে বাদ পড়ার পর এবার আরও এক সিনেমা থেকে বাদ পড়লেন শবনম বুবলী। পরিচালক জসিম উদ্দিন জাকিরের ‘মায়া—দ্য লাভ ২’ থেকেও বাদ পড়লেন তিনি। এমনটা নিশ্চিত করেছেন পরিচালক নিজেই। এরই মধ্যে সিনেমাটির ৭০ ভাগ শুটিং শেষ। বাকি অংশের শুটিং করার জন্য রোজার ঈদের পর থেকে বুবলীর সঙ্গে যোগাযোগ করতে ব্যর্থ হওয়ার কারণে তাকে বাদ দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক।

এ বিষয়ে পরিচালক বলেন, ‘মায়া—দ্য লাভ’ মুক্তির সময় থেকে প্রচারণায় পাচ্ছি না বুবলীকে। সিনেমাটি মুক্তি উপলক্ষ্যে সংবাদ সম্মেলনের আগের দিন তার সঙ্গে যোগাযোগ করতে গিয়ে দেখি সে আমাকে ফেসবুক থেকে আনফ্রেন্ড করে দিয়েছেন। হঠাৎ আনফ্রেন্ড করার কারণ বুঝতে পারছি না। তবে এ নিয়ে আমার মাথা ব্যথা নেই। ‘মায়া—দ্য লাভ ২’ সিনেমার আর মাত্র সাত দিনের শুটিং বাকি। তাহলে পুরো সিনেমার কাজ শেষ। বাকি অংশের শুটিংয়ের জন্য অসংখ্যবার ফোন করি। কিন্তু তার সাড়াই পাচ্ছি না। তার জন্য আর অপেক্ষা করতে পারছি না। শেষ পর্যন্ত তাকে ছাড়াই বাকি কাজ অন্য শিল্পীদের নিয়ে শেষ করার সিদ্ধান্ত নিয়েছি। বুবলী ছাড়াও আরও কয়েকজন শিল্পী এ সিনেমা থেকে বাদ পড়ছেন।

গেল রোজার ঈদে ‘মায়া—দ্য লাভ’ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। তবে সিনেমাটি শেষ করতে অনেক কাঠখড় পোড়াতে হয় নির্মাতাকে। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক, জিয়াউল রোশান ও শবনম বুবলী। এবার মুক্তির অপেক্ষায় ‘মায়া—দ্য লাভ ২’ ।

আইএ/ ২৫ জুন ২০২৪





আরো খবর: