বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১২:০৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

নৌকার প্রার্থীর ক্ষমা প্রার্থনা

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
নৌকার প্রার্থীর ক্ষমা প্রার্থনা


নাটোর, ২৮ ডিসেম্বর – নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের বর্তমান সংসদ সদস্য ও আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী আচরণবিধি লঙ্ঘনের জন্য নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যানের কাছে দুঃখ প্রকাশ করে লিখিতভাবে ক্ষমা চেয়েছেন।

বুধবার (২৭ ডিসেম্বর) সকাল ১১টার দিকে ডা. সিদ্দিকুর রহমান নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যানের কার্যালয়ে সশরীরে হাজির হয়ে লিখিত ব্যাখ্যা প্রদান করেন।

এর আগে মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সিদ্দিকুর রহমান পাটোয়ারীকে শোকজ পাঠান নাটোর-৪ আসনের নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও পাবনার সহকারী জজ আরিফুল ইসলাম।

গত ২৩ ডিসেম্বর ট্রাক প্রতীকের (স্বতন্ত্র প্রার্থী আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস) পক্ষে যে মেম্বার-চেয়ারম্যান ভোট চাইবে তাকে পিছমোড়া করে বেঁধে রাখার নির্দেশ দেন এই নৌকার প্রার্থী। যার কারণে তাকে সশরীরে নির্বাচনী অনুসন্ধান কমিটির কার্যালয়ে হাজির হয়ে লিখিত ব্যাখ্যা দেওয়ার নোটিশ দেওয়া হয়।

সিদ্দিকুর রহমান পাটোয়ারী তার ব্যাখ্যায় বলেন, গত ২৩ ডিসেম্বর রাতে গুরুদাসপুরের মকিমপুর মৎস্যজীবী পাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১৫ বছরের উন্নয়ন ও সাফল্য তুলে ধরে নৌকা প্রতীকে ভোট দিতে ভোটারদের উদ্বুদ্ধ করছিলাম। তখন চাপিলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন ভুট্টু ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন মাদকাসক্ত হয়ে একদল লোক নিয়ে হাজির হয়ে নৌকা প্রতীকের বিরুদ্ধে স্লোগান দেয়।

সে পরিস্থিতিতে ভুলবশত তাদের ট্রাকের সঙ্গে বাঁধার কথা বলি। এ জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত ও অনুতপ্ত। নৌকার এই প্রার্থী আরও বলেন, অনুগ্রহপূর্বক আমাকে অনিচ্ছাকৃত ভুলের জন্য ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখতে বিশেষভাবে অনুরোধ করছি।

আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী সিদ্দিকুর রহমান পাটোয়ারী লিখিত ব্যাখ্যা দেওয়ার বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন।

সূত্র: ঢাকা পোস্ট
আইএ/ ২৮ ডিসেম্বর ২০২৩

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::নৌকার প্রার্থীর ক্ষমা প্রার্থনা first appeared on DesheBideshe.



আরো খবর: