শিরোনাম ::
নিউ ক্যালেডোনিয়ায় বিক্ষোভে নিহত ৪, জরুরি অবস্থা জারি জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

নেটওয়ার্ক বিভ্রাটে গ্রামীণফোনের সেবা ব্যাহত

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৩


মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের নেটওয়ার্ক হঠাৎ করে উধাও হয়ে গেছে বলে অভিযোগ করেছেন গ্রাহকরা। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টা থেকে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকা থেকে এ অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে অনেকে সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাসও দিচ্ছেন।

রাজধানীর পরীবাগের বাসিন্দা ব্যবসায়ী ফজলুল হক দুপুর সাড়ে ১২টায় বলেন, ঘণ্টাখানেক ধরে গ্রামীণফোনের কোনো সংযোগ পাচ্ছি না। তিনি উল্টো জানতে চান, গ্রামীণফোনের কি কোনো সমস্যা? আপনারা সাংবাদিকরা কেউ কিছু কি জানেন?

ময়মনসিংহের বাসিন্দা বিলকিস বানুর সঙ্গে হোয়াটআপে যোগাযোগ করলে তিনি বলেন, অনেকক্ষণ ধরে গ্রামীন ফোনের নেটওয়ার্ক পাচ্ছি না। কি হয়েছে জানি না। প্রথমে ভেবেছিলাম আমার মোবাইলের সেটিংস এর সমস্যা। এরপর ভাবলাম সিম নষ্ট হয়ে গেছে মনে হয়। খোঁজ নিয়ে জানতে পারি সবারই একই অবস্থা।

রাজধানীর লালবাগের বাসিন্দা নিম্ন আদালতের উকিল মো. জাবেদ ফেসবুকে লিখেন, ঘন্টা দুই ধরে গ্রামীন সিমের কোনো সংযোগ পাচ্ছি না। সবারই কি একই অবস্থা?

মিজানুর রহমান নামে একজন লিখেছেন, মোইল ফোনে নেটওয়ার্ক এর সমস্যা পাচ্ছেন কোন এলাকায়?

এবিষয়ে জানার জন্য গ্রামীন ফোনের কর্মকর্তাদের কাছে একাধিকবার ফোন করা হলেও কেউ ধরেননি।

তবে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী জানান, এ গ্রামীন ফোনের নেটওয়ার্ক ডাউন সম্পর্কে আমরাও জেনেছি। তবে কি হয়েছে জানি না। এ বিষয়ে তাদের কাছে ব্যাখ্যা চাওয়া হবে।

এর আগে অপারেটর গ্রামীণফোনের সিম বিক্রির ওপর নিষেধাজ্ঞা দিয়েছিল বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা (বিটিআরসি)। গ্রাহক সেবার মান নিম্নমানের একারণে নিষেধাজ্ঞা দেওয়া হয়। দীর্ঘ ছয়মাস পর তাদের উপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেওয়া হয়।

আইএ/ ২৩ ফেব্রুয়ারি ২০২৩


আরো খবর: