শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

নিজের দুই সন্তানের মতো হাসিনা-রেহানাকে আগলে রাখার আশ্বাস দিলেন ফেরদৌস

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪
নিজের দুই সন্তানের মতো হাসিনা-রেহানাকে আগলে রাখার আশ্বাস দিলেন ফেরদৌস


ঢাকা, ০১ জানুয়ারি – ঢাকা-১০ আসনে নৌকা প্রতীকের প্রার্থী চিত্রনায়ক ফেরদৌস আহমেদ বলেছেন, একসময় বাবা-মা সন্তানকে আগলে রাখেন। আবার সন্তান বড় হলে বাবা-মাকে দেখে রাখেন, আগলে রাখেন। আমিও আপনাদের সন্তানের মতো, আমি আপনাদের (শেখ হাসিনা ও শেখ রেহানা) আগলে রাখব; এই এলাকায় আপনাদের দেখেশুনে রাখব।

সোমবার (১ জানুয়ারি) বিকেলে রাজধানীর কলাবাগান মাঠে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন। জনসভায় শেখ হাসিনা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী হিসেবে উপস্থিত ছিলেন।

ফেরদৌস বলেন, আজ আমাদের মাঝে দখিনের বাতাস হয়ে এসেছেন প্রধানমন্ত্রী। তিনি আমাকে এই মর্যাদাপূর্ণ ঢাকা-১০ আসনে মনোনীত করেছেন। জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও এই ঢাকা আসনের মানসম্মান ধরে রাখব।

তিনি বলেন, আমাকে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের একটি সাজানো বাগান দিয়েছেন। এই বাগানের মালী হিসেবে এটি পরিচর্যা করলেই হবে। ইনশাআল্লাহ আগামী ৭ জানুয়ারি সবচেয়ে বেশি ভোট নিয়ে আপনাকে উপহার দিতে চাই।

চিত্রনায়ক ফেরদৌস বলেন, ঢাকা-১০ হবে দশে দশ। সবাই ভোট দেবেন নৌকায়। কারণ নৌকা আমাদের অস্তিত্ব, নৌকা আমাদের পরিচয় এবং আর নৌকা আমাদের ভবিষ্যৎ।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-১৩ আসনের নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির নানক, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের নৌকার প্রার্থী আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নুর তাপস প্রমুখ।

আইএ/ ০১ জানুয়ারি ২০২৪





আরো খবর: