শিরোনাম ::
চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

নিজের গ্রেপ্তার ঠেকাতে সমর্থকদের রাস্তায় নামার আহ্বান ইমরান খানের

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ১৫ মার্চ, ২০২৩
নিজের গ্রেপ্তার ঠেকাতে সমর্থকদের রাস্তায় নামার আহ্বান ইমরান খানের


ইসলামাবাদ, ১৪ মার্চ – পাকিস্তানের ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যানের জামান পার্কের বাসভবনে উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছে। পুলিশ ইতোমধ্যে ইমরানের বাসভবনের নিয়ন্ত্রণ নিয়েছে। এরইমধ্যে এক ভিডিও বার্তায় সমর্থকদের রাস্তায় নামার আহ্বান জানিয়েছেন পাক সাবেক এই প্রধানমন্ত্রী।

টুইটারে পোস্ট করা ভিডিওবার্তায় ইমরান খান বলেছেন, পুলিশ আমায় গ্রেপ্তার করতে এসেছে। তারা ভাবছে আমি গ্রেপ্তার হওয়ার পর দেশ ঘুমিয়ে পড়বে। আপনাদের (সমর্থক) এটি ভুল প্রমাণ করতে হবে।

পিটিআই প্রধান আরও বলেছেন, সবাইকে তার বাড়ি থেকে তাদের অধিকার ও হাকিকি আজাদির জন্য বেরিয়ে আসা উচিৎ। ইমরান খান বলেন, যদি আমার কিছু হয় বা আমাকে জেলে পাঠানো হয় বা আমি হত্যার শিকার হই, তাহলে আপনাদের প্রমাণ করতে হবে আপনি ইমরান খানকে ছাড়া সংগ্রাম করবেন। এই চোরদের এবং একজন ব্যক্তির দাসত্ব মেনে নেবেন না, যিনি দেশের সিদ্ধান্ত নিচ্ছেন।

এছাড়া পিটিআই নেতা ফাওয়াদ চৌধুরী দলের সমর্থকদের রাস্তায় নামার আহ্বান জানিয়েছেন।

মঙ্গলবার দেশটির স্থানীয় সময় ২র পর সাঁজোয়া গাড়ি নিয়ে ইমরানকে গ্রেপ্তারে ইসলামাবাদ ও লাহোর পুলিশ ইমরানের জামান পার্কের বাসভবনে হাজির হয়। এরপর প্রায় এক ঘণ্টা পর বাসভবনের বাইরে জড়ো হওয়া সমর্থকদের জলকামান ও টিয়ারগ্যাস নিক্ষেপ করে ছত্রভঙ্গ করে পুলিশ। সূত্র: ডন, জিও নিউজ

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ১৪ মার্চ ২০২৩





আরো খবর: