শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

নিখোঁজের তিনদিন পর বোটের শ্রমিকের মরদেহ উদ্ধার

পেকুয়া প্রতিনিধি ::
আপডেট: মঙ্গলবার, ৭ মে, ২০২৪

কক্সবাজারের পেকুয়ায় কাটাফাঁড়ি খাল থেকে আনোয়ার হোসেন (২১) নামের এক লবণ বোটের শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৭ মে) সকাল ১১টায় কাটাফাঁড়ি খালের জালিয়াখালী নাশির ঝুরা নামক স্থান থেকে পুলিশ তাঁর মরদেহ উদ্ধার করে। আনোয়ার হোসেন গত তিনদিন আগে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন।

তিনি উপজেলার মগনামা ইউনিয়নের শরতঘোনা এলাকার আকতার হোসেনের ছেলে।

নিহতের ভাই দেলোয়ার হোসেন বলেন, গত তিন আগে সে লবণ বহনকারী কার্গোবোটে শ্রমিক হিসেবে জালিয়াখালী নাশির ঝুরা এলাকায় বোটে যায়। এরপর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিলনা। আজকে সকালে নৌকা নিয়ে কাটাফাঁড়ি খালের দুই দিক থেকে খুঁজতে বের হই। সকাল ১০ টায় নাশিরঝুরায় বোটের পাশে তাকে ভাসমান অবস্থায় দেখতে পাই। পুলিশকে খবর দিলে তাঁরা এসে লাশ থানায় নিয়ে যায়।

এ বিষয়ে পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইলিয়াস জানান, খাল থেকে ভাসমান অবস্থায় একজনের লাশ উদ্ধার করা হয়েছে। সে লবণ বহনকারী বোটের শ্রমিক। ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। লাশের সুরতহাল দেখে মনে হচ্ছে বজ্রপাতে তার মৃত্যু হয়েছে।
###


আরো খবর: