শিরোনাম :
পেকুয়ায় গরুর খামার ও মুরগীর ফার্মে বিদ্যুৎ ষ্পৃষ্ঠে দুই যুবকের মৃত্যু মহেশখালীতে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উপবৃত্তির টাকা আত্মসাৎ, শিক্ষকসহ আটক-২ রামুতে পর্নোগ্রাফি ও ধর্ষণ মামলার আসামী পুলিশের হাতে আটক সিনহা হত্যায় জড়িত নয় ওসি প্রদীপ, দাবি আইনজীবীর চকরিয়ায় মহাসড়কে ইজিবাইক উল্টে গৃহবধুর মৃত্যু নাফ নদের চর হতে আরও এক শিশুর লাশ উদ্ধার উখিয়ায় ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক উখিয়ায় ইয়াবা ও নগদ টাকাসহ চার মাদক কারবারি আটক: সিএনজি ও মোটরসাইকেল জব্দ চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের!
রবিবার, ১৩ জুন ২০২১, ১১:৪৪ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

নারী কেলেঙ্কারির বিরুদ্ধে নিউজ করায় এবার মহেশখালীর ৬ সাংবাদিকের বিরুদ্ধে মামলা

মহেশখালী প্রতিনিধিঃ

প্রকাশ: মে ৬, ২০২১ ১২:৩৯ অপরাহ্ণ | সম্পাদনা: মে ৬, ২০২১ ১:১৪ অপরাহ্ণ

নারী কেলেঙ্কারির বিরুদ্ধে নিউজ করায় এবার মহেশখালীর ৬ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে মামলা দায়ের করেছে মহেশখালী কলেজের শিক্ষক (আইসিটি) আবু ছরওয়ার রানা। তিনি সাইবার ক্রাইম ট্রাইবুনাল আদালত, চট্টগ্রামে এই মামলা করেন। মামলাটি মহেশখালী থানাকে তদন্ত দেন বলে জানা যায়।

এই সাংবাদিকরা হলেন- কক্সবাজার থেকে প্রকাশিত আজকের দেশবিদেশ পত্রিকার মহেশখালী প্রতিনিধি সিরাজুল মোস্তফা রুবেল, দৈনিক ইনানী পত্রিকার প্রতিনিধি আবু নাছের মোঃ হাসান, জাতীয় দৈনিক আমার সময় ও দৈনিক আমাদের কক্সবাজার পত্রিকার প্রতিনিধি গাজী আবু তাহের, দৈনিক সৈকত পত্রিকার প্রতিনিধি ফারুক ইকবাল, দৈনিক মেহেদী পত্রিকার প্রতিনিধি এ কে রিফাত, দৈনিক সাগরদেশ পত্রিকার প্রতিনিধি আজিজ সিকদার।

জানা যায়, গত ১৯ তারিখ রাতে মহেশখালী পৌরসভার চরপাড়া এলাকায় আপত্তিকর অবস্থায় এক নারী সহ কলেজ শিক্ষক রানাকে আটক করে স্থানীয়রা। পরে উক্ত ঘটনায় কলেজ শিক্ষক রানার বিরুদ্ধে এলাকার লোকজন মহেশখালী কলেজের অধ্যক্ষ বরাবর অভিযোগ দেন। কলেজ কর্তৃপক্ষ কোন ব্যবস্থা না নেওয়ায় গত ৫ মে চরপাড়া এলাকাবাসী উপজেলা প্রশাসনের কার্যালয়ের সামনে শিক্ষক রানার নারী কেলেঙ্কারির বিচার চেয়ে মানববন্ধন করে এবং উপজেলা নির্বাহী অফিসারের কাছে ৪০ জন এলাকাবাসীর স্বাক্ষরিত স্মারকলিপি জমা দেন।

এই বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান জানান, এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে তদন্ত কমিটি গঠন করা হচ্ছে। দ্রুত মূল ঘটনা উন্মোচন করা হবে।

এই ঘটনায় সাংবাদিকরা অনলাইন ও প্রিন্ট মিড়িয়ায় নিউজ করে। এতে ক্ষিপ্ত হয়ে ও মূল ঘটনাকে ধামাচাপা দিতে ঐ শিক্ষক মহেশখালীর ৬ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা অভিযোগে এই মামলা করে বলে মামলায় অভিযুক্ত সাংবাদিকরা জানায়। তারা আরো জানান, এই শিক্ষক দুটি আলোচিত হত্যা মামলার চার্জশীটভুক্ত আসামী।

এই ব্যাপারে মামলার বাদী আবু সরওয়ার রানা জানান, তার বিরুদ্ধে এলাকাবাসীর করা নারী সংক্রান্ত অভিযোগ মিথ্যে। সে ঘটনার সাথে জড়িত নয়।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::