শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪৬ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

নারী ও শিশু নির্যাতন মামলার আসামী আবুল কারাগারে

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২ মার্চ, ২০২২

শহরের বহুল আলোচিত আশিক বাহিনীর প্রধান আশিকের অন্যতম সহযোগী ধর্ষণসহ বহু মামলার আসামী আবুল হোসেন আইনের আওতায় এসেছে।

বুধবার (০২ মার্চ) সকালে লাইট হাউজের আলোচিত নারী ও শিশু নির্যাতন মামলায় আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে বিজ্ঞ আদালত নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

মামলাসূত্রে জানা যায়, ২০২১ সালের ২৯ ডিসেম্বর থেকে চলতি বছরের ৩ জানুয়ারী পর্যন্ত লাইট হাউজ পাড়ার সামিরা (ছদ্মনামা) নামে এক ছাত্রীকে বিভিন্ন আবাসিক হোটেল ও বসতবাড়িতে বিয়ের আশ^াস দিয়ে একাধিকবার ধর্ষণ করে একই এলাকার মোঃ সামশুল আলমের পুত্র আবুল হোসেন।

পরে ওই ছাত্রী বিয়ের জন্য বললে আবুল কালক্ষেপণ করে। বিষয়টি ওই ছাত্রীর মা আবুলের পরিবারকে জানিয়েও কোন সুরাহা না পেয়ে গত ০৫ জানুয়ারী কক্সবাজার সদর মডেল থানায় একটি নারী ও শিশু নির্যাতন মামলা রুজু করেন।

সেই মামলায় দীর্ঘদিন পলাতক থাকার পর আবুল হোসেন বুধবার আদালতে এসে জামিন আবেদন করে। বিজ্ঞ আদালত তাঁর জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জানা যায়, আবুল হোসেন ওরফে আবুল আশিক বাহিনীর সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে সন্ত্রাস, চাঁদাবাজি, মাদক ও ধর্ষণসহ একাধিক মামলা রয়েছে। মামলাগুলো হলো— জিআর—৬১/৬১—২০১৭, জিআর—৩০৪/১৪, জিআর—৬১/১৪, জিআর—৩২/১৬, জি

আর—১৬/১৬, জিআর—৬/৬২৩—২০১৯ ও ৬/৬—২০২২। এদিকে বহু অপকর্মের হোতা আবুল হোসেন আইনের আওতায় আসায় স্বস্তি প্রকাশ করেছেন এলাকাবাসী।


আরো খবর: