শিরোনাম ::
ইউক্রেন ইস্যুতে রাশিয়ার ২০০ ব্যক্তি-প্রতিষ্ঠানের ওপর ইইউ’র নিষেধাজ্ঞা প্রয়াত টলিউডের প্রথম মহিলা সুরকার অসীমা মুখোপাধ্যায় চালের বস্তায় বিক্রয়মূল্য লেখা বাধ্যতামূলক করলো খাদ্য মন্ত্রণালয় নাভালনির মৃত্যুর ঘটনায় ৬ রুশ কর্মকর্তার ওপর যুক্তরাজ্যের নিষেধাজ্ঞা বিয়ের আগে মুখে হাসি ফেরাতে গিয়ে প্রাণ গেল হায়দরাবাদের যুবকের শিল্পী সমিতির নির্বাচন করবেন না জায়েদ খান, জানালেন কারণ সাইফুজ্জামান চৌধুরীর সম্পদের পাহাড় নিয়ে যা বলছে যুক্তরাষ্ট্র দেশের ৮ বিভাগে বৃষ্টির আভাস ‘দাড়ি না রেখে, ছবি তুলে পাপ করছেন সাংবাদিকরা’ ৭ গোলের ম্যাচে শেষ মুহূর্তে ব্রাজিলের জয়
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

নারী ও শিশু নির্যাতন মামলার আসামী আবুল কারাগারে

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২ মার্চ, ২০২২

শহরের বহুল আলোচিত আশিক বাহিনীর প্রধান আশিকের অন্যতম সহযোগী ধর্ষণসহ বহু মামলার আসামী আবুল হোসেন আইনের আওতায় এসেছে।

বুধবার (০২ মার্চ) সকালে লাইট হাউজের আলোচিত নারী ও শিশু নির্যাতন মামলায় আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে বিজ্ঞ আদালত নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

মামলাসূত্রে জানা যায়, ২০২১ সালের ২৯ ডিসেম্বর থেকে চলতি বছরের ৩ জানুয়ারী পর্যন্ত লাইট হাউজ পাড়ার সামিরা (ছদ্মনামা) নামে এক ছাত্রীকে বিভিন্ন আবাসিক হোটেল ও বসতবাড়িতে বিয়ের আশ^াস দিয়ে একাধিকবার ধর্ষণ করে একই এলাকার মোঃ সামশুল আলমের পুত্র আবুল হোসেন।

পরে ওই ছাত্রী বিয়ের জন্য বললে আবুল কালক্ষেপণ করে। বিষয়টি ওই ছাত্রীর মা আবুলের পরিবারকে জানিয়েও কোন সুরাহা না পেয়ে গত ০৫ জানুয়ারী কক্সবাজার সদর মডেল থানায় একটি নারী ও শিশু নির্যাতন মামলা রুজু করেন।

সেই মামলায় দীর্ঘদিন পলাতক থাকার পর আবুল হোসেন বুধবার আদালতে এসে জামিন আবেদন করে। বিজ্ঞ আদালত তাঁর জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জানা যায়, আবুল হোসেন ওরফে আবুল আশিক বাহিনীর সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে সন্ত্রাস, চাঁদাবাজি, মাদক ও ধর্ষণসহ একাধিক মামলা রয়েছে। মামলাগুলো হলো— জিআর—৬১/৬১—২০১৭, জিআর—৩০৪/১৪, জিআর—৬১/১৪, জিআর—৩২/১৬, জি

আর—১৬/১৬, জিআর—৬/৬২৩—২০১৯ ও ৬/৬—২০২২। এদিকে বহু অপকর্মের হোতা আবুল হোসেন আইনের আওতায় আসায় স্বস্তি প্রকাশ করেছেন এলাকাবাসী।


আরো খবর: