রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

নারীকে জবাই করে খুনের ঘটনায় স্বামীসহ আটক ৩

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২৭ মার্চ, ২০২৪

নারীকে জবাই করে খুনের ঘটনায় স্বামীসহ আটক ৩
মঙ্গলবার স্বামীর বাড়ি থেকে নারীর রক্তাক্ত লাশ উদ্ধারের ঘটনায় স্বামীসহ ৩জনকে হেফাজতে নিয়েছে পুলিশ। নিহত রিনা আকতার কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ার ছড়ার চেয়ারম্যানঘাটা এলাকার আবু নাছেরের স্ত্রী। মঙ্গলবার (২৬ মার্চ) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। তবে স্থানীয় ও প্রতিবেশীরা বলছেন তারাবি নামাজের সময়েই এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটতে পারে।

প্রতিবেশীরা বলেছেন, রিনার স্বামী মৌলানা আবু নাছের স্থানীয় একটি মসজিদে তারাবি পড়ান। তাদের দুই ছেলে চট্টগ্রামে পড়াশোনা করেন। প্রতিদিনের মতো তারাবি শেষ করে বাসায় আসলে স্ত্রীকে মুখ বাঁধা অবস্থায় গলা কাটা বিছানায় পড়ে থাকা অবস্থায় দেখতে পান তিনি।

nagad
nagad

প্রতিবেশীরা জানান, লাশের পাশে আলমারি ভেঙে ফেলা হয়েছে। হত্যাকারীরা তাকে জবাই করার পর স্বর্ণ ও নগদ টাকা লুট করেছে বলে ধারণা তাদের। লাশের পাশে একটি রক্তাক্ত দা দেখতে পান বলেও জানান তারা। পরে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসে।

আবু নাছের নিজের স্ত্রীকে নিয়ে নিজের তিন তলা ভবনের দ্বিতীয় তলায় থাকতেন। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ওসমান সরওয়ার টিপু জানান, ‘নাছেরের স্ত্রী হত্যা এবং বাড়ি স্বর্ণলুটের খবর শুনে তিনি নিহতের বাড়িতে গিয়েছিলেন। পুলিশ বিষয়টি তদন্ত করছে।’

এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার ওসি রকিবুজ্জামান বলেন, ‘নিহত গৃহবধুর স্বামী আবু নাছের ও দুই প্রতিবেশীকে আটক করা হয়েছে । দুই প্রতিবেশীর একজনের বাড়ি উখিয়ার কুতুপালং বলে জানা গেছে। স্থানীয়দের কেউ কেউ তাদের রোহিঙ্গা বলে দাবি করলেও তদন্তে বেরিয়ে আসবে তাদের পরিচয় এবং এ হত্যাকাণ্ডে এদের কেউ জড়িত আছে কি না।’


আরো খবর: