সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

নাটোর জেলা বিএনপির আহ্বায়ক বাচ্চুকে কুপিয়েছে দুর্বৃত্তরা

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৩ জুলাই, ২০২৪
নাটোর জেলা বিএনপির আহ্বায়ক বাচ্চুকে কুপিয়েছে দুর্বৃত্তরা


নাটোর, ০৩ জুলাই – নাটোর জেলা বিএনপির আহ্বায়ক মো. শহিদুল ইসলাম বাচ্চুকে কুপিয়েছে সন্ত্রাসীরা। তাকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার (৩ জুলাই) সকাল ১০টার দিকে নাটোর শহরের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন কালবেলাকে বিষয়টি নিশ্চিত করে বলেন, বিএনপির চেয়াপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে আজ সকালে জেলা বিএনপির কার্যালয়ে সমাবেশ ছিল। সমাবেশে যোগ দিতে শহিদুল ইসলাম বাচ্চু বিএনপি কার্যালয়ে আসছিলেন। এ সময় শহরের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এলে সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়।

তিনি বলেন, তার হাত-পাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়েছে। তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

বিএনপির এ নেতা আরও বলেন, বিএনপির একজন সিনিয়র নেতাকে দিনের বেলায় রাজপথে কুপিয়ে যায় সন্ত্রাসীরা। এমন ঘটনা দুঃখজনক। এ হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ করছি। প্রশাসনের কাছে অনুরোধ করবে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় নেওয়া হোক।

সূত্র: কালবেলা
আইএ/ ০৩ জুলাই ২০২৪

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::নাটোর জেলা বিএনপির আহ্বায়ক বাচ্চুকে কুপিয়েছে দুর্বৃত্তরা first appeared on DesheBideshe.



আরো খবর: