বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

নাটোরে স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে পেটালেন পৌর মেয়র

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩


নাটোর, ২৬ ডিসেম্বর – নাটোরের গুরুদাসপুরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে পেটালেন নৌকা সমর্থক গুরুদাসপুর পৌরসভার মেয়র শাহনেওয়াজ মোল্লা। সোমবার বিকালে উপজেলার চাচকৈড় বাজারে ব্যানার টানানো সময় তাকে পেটানো হয়। এই ঘটনায় আহত নহর রহমান দিপু (২১) কে গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে মেয়র শাহনেওয়াজ মোল্লার দাবি তিনি পেটাননি, ধাক্কা দিয়েছেন।

স্থানীয়রা জানায়, শোভনের সমর্থক নহর রহমান দিপু গুরুদাসপুর উপজেলার চাচকৈড় বাজারে ট্রাক মার্কা প্রতীকের ব্যানার টানাচ্ছিলেন। এসময় সেখানে উপস্থিত থাকা নৌকার সমর্থক গুরুদাসপুর পৌরসভার মেয়র শাহনেয়াজ মোল্লা ও তার সমর্থকরা নহর মোল্লাকে পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে গুরুদাসপুর পৌরসভার মেয়র শাহনেয়াজ মোল্লা বলেন, নহর সম্পর্কে তার ভাতিজা। সে চাচকৈড় বাজারের ট্রাক ও ট্যাংক লরি অফিস এলাকায় ব্যানার টানাচ্ছিল। তাকে দূরে ব্যানার টানানোর জন্য বলা হলে সে বাজে কথা বলে। এরই প্রেক্ষিতে তাকে ধাক্কা দিয়েছেন তিনি। কোন মারপিট করা হয়নি বলে দাবি করেন মেয়র।
এ ব্যাপারে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জল হোসেন বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সূত্র: বিডি প্রতিদিন
আইএ/ ২৬ ডিসেম্বর ২০২৩


আরো খবর: