শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কক্সবাজারে সোয়া ১ লাখ ইয়াবাসহ মা-ছেলে আটক সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে জন্মদিন উদযাপন ‘স্কাস’ চেয়ারম্যানের ছেলে ইসফারের নারী কেলেঙ্কারির বিরুদ্ধে নিউজ করায় এবার মহেশখালীর ৬ সাংবাদিকের বিরুদ্ধে মামলা সাংবাদিক সংসদ কক্সবাজার’র আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ মোটরসাইকেল জব্দ টেকনাফে প্রধানমন্ত্রী’র উপহার পেল পৌরসভার ৩৪৮১ পরিবার পেকুয়ায় প্রধানমন্ত্রীর উপহার পেল ১৮০ পরিবার ৩ শতাধিক পরিবারের তীব্র পানি সংকট দূর করলেন টেকনাফের ইউপি সদস্য এনাম ১২নং ওয়ার্ডের দলীয় নেতাকর্মী ও কর্মহীন মানুষের মাঝে শাহেদ আলীর উপহার সামগ্রী বিতরণ অব্যাহত
সোমবার, ১০ মে ২০২১, ১০:৫১ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

নাইক্ষ্যংছড়ি পুলিশের অভিযানে ২ হাজার পিচ ইযাবাসহ আটক ১

প্রতিবেদকের নাম::

প্রকাশ: April 8, 2021 8:46 am | সম্পাদনা: April 8, 2021 8:46 am

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানা’র অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন’র নির্দেশনায় এবং ঘুমধুম তদন্ত কেন্দ্রর ইনচার্জ দেলোয়ার হোসেনের নেতৃত্বে ঘুমধুম তদন্ত কেন্দ্রে সঙ্গীয় ফোর্সের অভিযান পরিচালনা করে ২ হাজার ইকবাল হোসেন নামে এক ব্যত্তিকে ইয়াবাসহ অাটক করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে (বুধবার ) ৭এপ্রির রাত সাড়ে ৮ টা সময়ে ঘুমধুম ইউনিয়নের পরিষদ এলাকা থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়। অাটক ইকবাল হোসেন রামু উপজেলার ফতিখারকুল ইউনিয়নের অফিসর চর পাড়া গ্রামের কবির অাহমদের ছেলে।

এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছেন নাইক্ষ্যংছড়ি থানা’র চৌকস অফিসার ইনচার্জ ওসি মুহাম্মদ অালমগীর হোসেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::