শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

নাইক্ষ‍্যংছড়ি থানা পুলিশের হতে দেশীয় তৈরী অস্ত্র ও কার্তুজ উদ্ধার

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৩

আমিনুল ইসলাম, নাইক্ষংছড়ি::

বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারীতে পুলিশের অভিযানে পরিত্যক্ত অবস্থায় ১ টি একনালা বন্দুক ১ টি কার্তুজ উদ্ধার করা হয়েছে।
শনিবার (১৮ ফেব্রুয়ারী) আনুমানিক সকাল আটটার দিকে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ ওসি টান্টু সাহার দিক নির্দেশনা মোতাবেক বাইশারী পুলিশ তদন্ত পুলিশ কেন্দ্রের ইনচার্জ আবুল হাসেম ও এস আই হাবিবের নেতৃত্বে একটি টহল দল কর্তৃক নাইক্ষ্যংছড়ি বাইশারী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ঘোনার পাড়া ফরিদ হোসেন এর রাবার বাগান হতে পরিত্যক্ত অবস্থায় একটি একনালা বন্দুক ও ১টি কার্তুজ উদ্ধার করা হয়েছে।
নাইক্ষ্যংছড়ি থানার ওসি টান্টু সাহা জানান হয়ত নিরাপত্তা বাহিনীর অভিযানের খবর টের পেয়ে সন্ত্রাসীরা পাহাড়ের জংগলের মধ্য অস্ত্র অস্ত্রটি লুকিয়ে রাখা হয়।
তাছাড়া গতকাল বিজিবির একটি টহল দল ও পুলিশের টহল দল ঐ এলাকায় টহলে ছিল। যার ফলে সন্ত্রাসীরা অস্ত্রটি লুকিয়ে রেখে পালিয়ে যায়
সকালে রাবার শ্রমিকেরা বাগানে গাছ কাটতে গিয়ে জংগলে লোকানো পরিত্যক্ত অবস্থায় অস্ত্রটি দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে তারা অস্ত্র টি উদ্বার করে।


আরো খবর: