রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:১২ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

নাইক্ষ্যংছড়িতে পৃথক অভিযান ১ লক্ষ ২৮ হাজার ৮ শত ৯০ পিস ইয়াবাসহ আটক-৩

নিজস্ব প্রতিবেদক
আপডেট: বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২২

নাইক্ষ্যংছড়ির ঘুমধুমে র‍্যাব-৭’ এবং ঘুমধুম তদন্ত কেন্দ্রের পুলিশের অভিযানে ১লাখ ২৮ হাজার ৮শত ৯০ পিস ইয়াবা সহ ৩ মাদক কারবারিকে আটক করা হয়েছে। র‍্যাব-৭’র অভিযানে ১ লাখ ২৭ হাজার ১শত ৪০ পিস ইয়াবা টেবলেটসহ মেহেদী হাসান (প্রকাশ বাপ্পী চৌধুরী ২৬) নামের এক শীর্ষ মাদক কারবারিকে আটক করেন। ধৃত বাপ্পী ঘুমধুম ইউনিয়নের মধ্যম পাড়ার শিকদার আলীর ছেলে।

বুধবার ( ৯ ফেব্রুয়ারী) বিকাল ৩ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ঘুমধুম ইউনিয়নের মধ্যম পাড়ায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‍্যাব এর একটি অভিযানিক দল। এ সময় তার স্বীকারোক্তি মতে তার বসতভিটিতে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা এসব ইয়াবা উদ্ধার করা হয়। এ বিষয়ে সংশ্লিষ্ট আইনে নাইক্ষ্যংছড়ি থানায় মামলা প্রক্রিয়াধীন বলে জানায়, র‍্যাব-এর অধিনায়ক লেঃ কর্ণেল এসএম ইউসুফ।

অপদিকে একাই ইউনিয়নের ঘুমধুম তদন্ত কেন্দ্রের পুলিশের অভিযানে ১ হাজার ৭ শত ৫০ ইয়াবা টেবলেট সহ ২ জনকে আটক করতে সক্ষম হন পুলিশ। ধৃত মাদক কারবারিরা হল রোহিঙ্গা রশিদ উল্লাহর ছেলে মোঃ আয়াজ (২৫) ও রোহিঙ্গা দ্বীন মোহাম্মদ এর ছেলে জাফর আলম (৩২) উভয়ের সাং কক্সবাজারের উখিয়া কুতুপালং শরণার্থী ক্যাম্প। তাদের বিরুদ্ধেও সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে। এ বিষয়টি সাংবাদিকদের কাছে নিশ্চিত করেন নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন।


আরো খবর: