শিরোনাম :
চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের! উখিয়ায় বসতবাড়ি ভাংচুর ও মালামাল লুটপাট, মহিলা সহ আহত ৩ উখিয়ায় সারফেস ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট পরিদর্শনে সিনিয়র সচিব হেলালুদ্দীন হোটেল-মোটেলসহ কক্সবাজারের সব পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে শিগগিরই চালু হবে ইন্সটিটিউট ও পাবলিক লাইব্রেরী-সিনিয়র সচিব মো. হেলালুদ্দীন উখিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রোহিঙ্গার মৃত্যু উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএনের কার্যক্রম পরিদর্শনে ডিআইজি টেকনাফের নাফ নদী থেকে ৩ জনের মরদেহ উদ্ধার টেকনাফে এক্স-রেতেই ধরা খেল পাকস্থলীতে ইয়াবা
রবিবার, ১৩ জুন ২০২১, ০১:৪৯ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

নাইক্ষ্যংছড়িতে গাঁজাসহ টমটম চালক আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ৯, ২০২১ ৯:৪৮ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ৯, ২০২১ ৯:৪৮ পূর্বাহ্ণ

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ১কেজি ৮০০গ্রাম গাঁজাসহ শফিক আহমদ (২১) নামের টমটম চালককে আটক করেছে পুলিশ। বুধবার (৯ জুন) সকাল সাড়ে ৭টায় নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইনিয়নের ৫নং ওয়ার্ড বেতবুনিয়া বাবুর পানের দোকানের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটক শফিক আহমদ উখিয়া উপজেলা পালংখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের গয়ালমারা এলাকার রাজ্জাক অালীর ছেলে।

সে মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেছেন বলে জানান নাইক্ষ্যংছড়ি থানার ওসি তদন্ত শরীফ ইমনে আলম।

তিনি বলেন, একজন মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ গাঁজার চালান নিয়ে ঘুমধুম গ্রাম হয়ে চট্রগ্রাম দিকে যাচ্ছে, এমন সংবাদে ভিত্তিতে অভিযান চালিয়ে শফিক আহমদ নামের একজনকে আটক করা হয়। পরে তার নিকট থেকে ১কেজি ৮০০গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।

দীর্ঘদিন ধরে গাঁজা নিজের হেফাজতে রেখে পরিবহনের মাধ্যমে নিজ উপজেলাসহ বিভিন্ন এলাকায় কেনাবেচা করে আসছিল শফিক আহমদ।

এ ঘটনায় নাইক্ষ্যংছড়ি থানায় সংশ্লিষ্ট আইনে মামলা হয়েছে বলে জানান ওসি মুহাম্মদ আলমগীর হোসেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::