শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

নয়াপল্টনে পুলিশের সতর্ক অবস্থান, যান চলাচল কম

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১২ নভেম্বর, ২০২৩


ঢাকা, ১২ নভেম্বর – সরকার পতনের এক দফা দাবিতে সারাদেশে চলছে বিএনপি-জামায়াতসহ সমমনা বিভিন্ন রাজনৈতিক দল ও জোটের চতুর্থ ধাপের অবরোধ কর্মসূচি। রবিবার ভোর ৬টা থেকে শুরু হওয়া এই অবরোধ কর্মসূচি আগামী মঙ্গলবার ভোর ৬টা পর্যন্ত দেশব্যাপী পালিত হবে।

টানা কয়েক দফার অবরোধে রাজধানীর বিভিন্ন জায়গায় যানবাহনে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। এমন পরিস্থিতিতে অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ।

এদিকে, নয়াপল্টনের সামনের রাস্তায় যান চলাচল স্বাভাবিক থাকলেও সেটি স্বাভাবিকের তুলনায় কম। নাইটিঙ্গেল মোড় থেকে ফকিরাপুল মোড় পর্যন্ত রিকশা, সিএনজি, মোটরসাইকেল, প্রাইভেটকার চলাচল করছে। তবে কোনো গণপরিবহন চলাচল করতে দেখা যায়নি।
এ ছাড়া নেতাকর্মীদের কোনো ধরনের মিছিল বা রাস্তা অবরোধের ঘটনা দেখা যায়নি। পাশাপাশি বিএনপি কার্যালয়ের মূল গেটে তালা ঝুলতে দেখা গেছে।

প্রসঙ্গত, গত ২৮ অক্টোবর নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশ ঘিরে সংঘর্ষের পর বিএনপিসহ সমমনা দল ও জোটগুলো কঠোর কর্মসূচিতে যায়। ওই ঘটনার পরদিন সারাদেশে সকাল-সন্ধ্যা হরতাল পালন করে তারা। এরপর শুরু হয় অবরোধ কর্মসূচি।

সূত্র: বিডি প্রতিদিন
আইএ/ ১২ নভেম্বর ২০২৩


আরো খবর: