শিরোনাম ::
ইউক্রেন ইস্যুতে রাশিয়ার ২০০ ব্যক্তি-প্রতিষ্ঠানের ওপর ইইউ’র নিষেধাজ্ঞা প্রয়াত টলিউডের প্রথম মহিলা সুরকার অসীমা মুখোপাধ্যায় চালের বস্তায় বিক্রয়মূল্য লেখা বাধ্যতামূলক করলো খাদ্য মন্ত্রণালয় নাভালনির মৃত্যুর ঘটনায় ৬ রুশ কর্মকর্তার ওপর যুক্তরাজ্যের নিষেধাজ্ঞা বিয়ের আগে মুখে হাসি ফেরাতে গিয়ে প্রাণ গেল হায়দরাবাদের যুবকের শিল্পী সমিতির নির্বাচন করবেন না জায়েদ খান, জানালেন কারণ সাইফুজ্জামান চৌধুরীর সম্পদের পাহাড় নিয়ে যা বলছে যুক্তরাষ্ট্র দেশের ৮ বিভাগে বৃষ্টির আভাস ‘দাড়ি না রেখে, ছবি তুলে পাপ করছেন সাংবাদিকরা’ ৭ গোলের ম্যাচে শেষ মুহূর্তে ব্রাজিলের জয়
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

নব-নিযুক্ত আরআরআরসি’র সাথে শেড এর নির্বাহী পরিচালকের সৌজন্য সাক্ষাৎ

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২

শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার মিজানুর রহমানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বেসরকারি উন্নয়ন সংস্থা শেড এর নির্বাহী পরিচালক মোহাম্মদ উমরা ও উপ-পরিচালক বৃন্দ।

মঙ্গলবার (১১ অক্টোবর)-দুপুরে কক্সবাজারস্থ শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসনের কার্যালয়ে নব-নিযুক্ত শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার মিজানুর রহমান এর সাথে বেসরকারি উন্নয়ন সংস্থা শেড এর নির্বাহী পরিচালক মোহাম্মদ উমরা এর এক সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। সাক্ষাৎ কালে শেড এর চলমান বিভিন্ন কর্মকান্ড আরআরআরসিকে অবহিত করা হয়।

জাতিসংঘের বিভিন্ন সংস্থা ইউনিসেফ, ডাব্লিউএফপি, আইওএম এবং হ্যান্ডিক্যাপ ইন্টারন্যাশনাল এর সাথে পার্টনারশীপে শেড কর্তৃক বাস্তবায়নাধীন বিভিন্ন কার্যক্রম বিশেষ করে জরুরি পুষ্টিসেবা, ওয়াশ, রেলনেট ও কমিউনিটি এনগেজমেন্ট কার্যক্রম পরিদর্শন করার আমন্ত্রণ জানানো হয়।

শেডের সকল কার্যক্রমে আরআরআরসি অফিসের সার্বিক সহযোগিতা অব্যাহত রাখার আশ্বাস প্রদান করেন শরনার্থীর ত্রাণ ও পূর্নবাসন কমিশনার মিজানুর রহমান।

এই সময় শেড এর নির্বাহী পরিচালকের সাথে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপ-পরিচালক শওকত আলী, আব্দুল মন্নান, উৎপল কুমার চৌধুরী, জিয়াউর রহমান, প্রোগ্রাম কো-অর্ডিনেটর মাসুদ রানা ও ডকুমেন্টেশন অফিসার সাফওয়ান মাহমুদ।


আরো খবর: