বুধবার, ২৬ জুন ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

নড়াইল-১ আসনে স্বামীর বিপক্ষে লড়বেন স্ত্রী

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩


নড়াইল, ২৯ নভেম্বর – দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-১ (কালিয়া-নড়াইল সদরের আংশিক) আসনে স্বামী-স্ত্রী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তারা হলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তিনবারের নির্বাচিত সংসদ সদস্য বি এম কবিরুল হক মুক্তি ও তার স্ত্রী চন্দনা হক।

মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকেলে জেলার কালিয়া উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে তাদের প্রতিনিধিরা মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

সহকারী রিটার্নিং কর্মকর্তা (কালিয়া) রুনু সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ের সূত্রমতে, নড়াইল ১ ও ২ আসন থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ছাড়াও ১৪ জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ।

নড়াইল-১ আসনে মনোনয়ন সংগ্রহ করেছেন ৯ জন। তারা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সংসদ সদস্য বি এম কবিরুল হক মুক্তি, সংসদ সদস্য বি এম কবিরুল হক মুক্তির স্ত্রী চন্দনা হক, কেন্দ্রীয় যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সারোয়ার হোসেন, কালিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষ, ইসলামী ঐক্যজোটের সাজ্জাদুল ইসলাম, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য মিল্টন মোল্যা, সিকদার মো. শাহাদাত হোসেন এবং জেলা জাতীয় পার্টির (জেপি) সভাপতি শামিম আরা পারভীন (ইয়াসমিন)।

নড়াইল-২ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৫ জন। তারা হলেন- বর্তমান সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা, ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য শেখ হাফিজুর রহমান, গণফ্রন্ট কেন্দ্রীয় কমিটির আইন উপদেষ্টা লতিফুর রহমান, ইসলামী ঐক্যজোটের মো.মাহাবুবুর রহমান এবং নূর ইসলাম (স্বতন্ত্র)। ৩০ নভেম্বর পর্যন্ত মনোনয়ন ফরম বিতরণ ও গ্রহণের শেষ দিন ধায্য আছে। এ দু’টি আসনে প্রার্থী সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

সূত্র: আরটিভি নিউজ
আইএ/ ২৯ নভেম্বর ২০২৩

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::নড়াইল-১ আসনে স্বামীর বিপক্ষে লড়বেন স্ত্রী first appeared on DesheBideshe.


আরো খবর: