শিরোনাম ::
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ধূমপান ছাড়ার কারণ জানালেন শহিদ কাপুর

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪
ধূমপান ছাড়ার কারণ জানালেন শহিদ কাপুর


মুম্বাই, ২৭ ফেব্রুয়ারি – বলিউডের ‘চকোলেট হিরো’ খ্যাত অভিনেতা শহিদ কাপুর। তবে ‘কবীর সিং’- এ অভিনয়ের পর সেই ভাবমূর্তি যেন একেবারেই পাল্টে গেছে তার। এই সিনেমার মাধ্যমে ক্যারিয়ারে বড় সাফল্য আসে শহিদের।

‘কবীর সিং’ সিনেমায় অভিনয়ের সময় প্রচুর ধূমপান করতে হতো শহিদকে। এ ছাড়া নিজেও এই নেশায় আসক্ত ছিলেন এই অভিনেতা। তবে পরবর্তীতে ধূমপান ছেড়ে দেন শহিদ।

জানা গেছে, অপরাধবোধ থেকে মুক্তি পেতেই ধূমপান ছেড়েছিলেন শহিদ। কারণ, যে সময় ‘কবীর সিং’ সিনেমার শুটিং করছিলেন ওই সময় তার প্রথম সন্তান মিশা কাপুরের জন্ম হয়। আর মেয়ের কথা ভেবেই শেষ পর্যন্ত ধূমপান ছাড়তে বাধ্য হন শহিদ।

শহিদ অভিনীত ‘কবীর সিং’ চরিত্রটি ফুটিয়ে তুলতে ঘনঘন ধূমপান করতে হতো তাকে। চরিত্রের কারণেই প্রায় দুই প্যাকেট সিগারেট লাগত। এদিকে বাড়িতে ছোট্ট মিশা। তাই লুকিয়ে ধূমপান করতেন অভিনেতা। মূলত এ কারণেই অপরাধবোধে ভুগতেন শহিদ।

সম্প্রতি নেহা ধুপিয়ার শোতে হাজির হয়ে বিষয়টি নিয়ে মুখ খোলেন শহিদ। অভিনেতা বলেন, যখন আমি ধূমপান করতাম, তখন মেয়ের থেকে লুকিয়ে করতে হতো। তাই একদিন ভাবলাম— না, এভাবে দিনের পর দিন চলতে পারে না। তাই ছেড়ে দিলাম।

অভিনেতা আরও বলেন, ২০১৯ সালে তখন সদ্য বাবা হয়েছি। তাই আমি চাইনি, আমার শরীর থেকে নিকোটিনের কড়া গন্ধ পাক মিশা। এদিকে ধূমপান ছেড়ে দেওয়ার কথা জানতে পেরে শহিদকে অভিনন্দন জানাচ্ছেন তার ভক্ত-অনুরাগীরা।

আইএ/ ২৭ ফেব্রুয়ারি ২০২৪





আরো খবর: