শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

দ্বিতীয়বার মা হলেন অভিনেত্রী শুভশ্রী

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
দ্বিতীয়বার মা হলেন অভিনেত্রী শুভশ্রী


কলকাতা, ০১ ডিসেম্বর – বৃহস্পতিবার, ৩০ নভেম্বর দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কন্যাসন্তানের বাবা হলেন পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী। চলতি বছরের জুন মাসে দ্বিতীয় সন্তান আসার সুখবর সকলকে জানান রাজ এবং শুভশ্রী। তখনই চার মাস কেটে গিয়েছিল। সে সময় চুটিয়ে কাজও করছিলেন নায়িকা। তার পর বিভিন্ন অনুষ্ঠানে দেখা গিয়েছে তাঁকে। সে সময় ‘ডান্স বাংলা ডান্স’-এর শুটিং করছিলেন তিনি। শুভশ্রী বরাবরই প্রকাশ্যে বলেছেন যে তাঁরা বরাবরই দু’টি সন্তান চেয়ে এসেছেন।

বৃহস্পতিবার বিকালে রাজ সমাজমাধ্যমের পাতায় একটি পোস্ট করে এই সুখবর প্রকাশ্যে এনেছেন। এক্স-এর (পূর্বতন টুইটার) পাতায় তিনি লিখেছেন, ‘‘আমাদের পরিবারে এক মুঠো মিষ্টি ভালবাসা এসেছে। আমরা অত্যন্ত আনন্দিত। আমাদের ছোট্ট রাজকন্যার জন্য শুধু ভালবাসা এবং আশীর্বাদ চাইছি।’’

অন্য দিকে, রাজ সুখবর জানানোর কিছু ক্ষণ পরেই শুভশ্রী সমাজমাধ্যমে তাঁদের কন্যা সন্তানের নাম প্রকাশ করেন। দম্পতি সদ্যোজাতের নাম রেখেছেন ইয়ালিনি চক্রবর্তী। ইনস্টাগ্রামে শুভশ্রী লিখেছেন, ‘‘ইয়ালিনি আমাদের পৃথিবীতে তোমাকে স্বাগত।’’ রাজ-শুভশ্রীর ছেলের নাম ইউভান। আদ্যক্ষরে সাযুজ্য রেখেই কন্যার নামকরণ করেছেন তাঁরা। দেবী সরস্বতীর অপর নাম ইয়ালিনি। রাজ-শুভশ্রী সুখবর জানাতেই সমাজমাধ্যমে দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা।

২০১৮ সালের মে মাসে পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করেন অভিনেত্রী। তার পর করোনা পরিস্থিতির সময় প্রথম বার মা হওয়ার কথা ঘোষণা করেন শুভশ্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে দ্বিতীয় বার মা হওয়ার ইচ্ছাও প্রকাশ করেছিলেন তিনি। তবে তা যে এমন সুখবরের পূর্বাভাস, তা অনেকেই আন্দাজ করেননি।

এত দিন বড় ছেলে ইউভানকে ঘিরেই ছিল তাঁদের পৃথিবী। জন্মের প্রথম দিন থেকে এখনও পর্যন্ত ইউভানের প্রতিটি বিশেষ মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন রাজ এবং শুভশ্রী। দ্বিতীয় সন্তানের ক্ষেত্রেও কি সেই পথেই হাঁটবেন? না কি এ বার বলিউড নায়ক-নায়িকাদের মতো সমাজমাধ্যমের আড়ালে রাখতে চাইবেন তাঁদের দ্বিতীয় সন্তানকে?

আইএ/ ০১ ডিসেম্বর ২০২৩



আরো খবর: