শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

দেহরক্ষীর জন্য দিনরাত হাসপাতালে কাটালেন কার্তিক আরিয়ান

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ২৯ জানুয়ারি, ২০২৪
দেহরক্ষীর জন্য দিনরাত হাসপাতালে কাটালেন কার্তিক আরিয়ান


মুম্বাই, ২৮ জানুয়ারি – সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানের দেহরক্ষী শচীন। মুম্বাইয়ে দুর্ঘটনার পর তাকে আহত অবস্থায় বান্দ্রার হিন্দুজা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে দেহরক্ষীকে দেখতে ছুটে যান কার্তিক।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, নিজের কাজের ব্যস্ততার মাঝেও প্রায় প্রতিদিন শচীনকে দেখতে হাসপাতালে গেছেন কার্তিক। নিয়মিত খোঁজ খবর রেখেছেন তার দেহরক্ষীর।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে উঠে এসেছে কর্মচারীর প্রতি কার্তিকের সে সময়ের দায়িত্বের কথা। হাসপাতালের এক কর্মচারী ভারতীয় সংবাদমাধ্যমকে জানান, কার্তিক তার দেহরক্ষীর সঙ্গে প্রতিদিন শুধু দেখাই করেননি; বরং তার সঙ্গে খুব সুন্দর একটা সময় কাটাতেন এবং তাকে সম্ভাব্য সব উপায়ে সাহায্য করতেন। দিনরাত কাছে থেকেছেন।

কার্তিককে আগামীতে দেখা যাবে কবির খানের পরিচালনায় স্পোর্টস ড্রামা ‘চান্দু চ্যাম্পিয়ন’ সিনেমায়। এটি ভারতের প্রথম প্যারা অলিম্পিক স্বর্ণপদক বিজয়ী ফ্রি স্টাইল সাঁতারু মুরলিকান্ত পেটকারের জীবন ঘিরে আবর্তিত হয়েছে। কার্তিক ছাড়াও এতে আরও অভিনয় করেছেন ভুবন অরোরা, পলক লালওয়ানি এবং অ্যাডোনিস কাপসালিস।

ছবির কাজ চলছে জোর কদমে। সদ্য প্রজাতন্ত্র দিবস উপলক্ষে নতুন ছবি ‘চন্দু চ্যাম্পিয়ান’-এর লুক শেয়ার করেছেন কার্তিক আরিয়ান। সেখানেই তাকে দেখা গেছে সেনাবাহিনীর পোশাকে। ছবি পোস্ট করে কার্তিক ক্যাপশনে লিখেছেন, ‘চ্যাম্পিয়ান হওয়ার ক্ষমতা ভারতীদেয় রক্তেই রয়েছে। জয় হিন্দ!’ আগামী ১৪ জুন মুক্তি পাবে সিনেমাটি।

আইএ/ ২৮ জানুয়ারি ২০২৪





আরো খবর: