বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

দেশের অবস্থা ভালো নেই, একেবারেই ভালো নেই

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩


টাঙ্গাইল, ৩০ ডিসেম্বর – কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, দেশের অবস্থা ভালো নেই, একেবারেই ভালো নেই। দেশের মানুষের মানবিকতা নেই, মান-সম্মান নেই, ছোট বড় পার্থক্য নেই, সবাই বাদশা।

শুক্রবার (২৯ ডিসেম্বর) রাত ১০টার দিকে বাসাইল উপজেলার কলিয়া গ্রামে হজরত ছিদ্দিক তোতা শাহ কবিরের (রা.) বাৎসরিক মাহফিলে তিনি এসব কথা বলেন। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসন থেকে গামছা প্রতীকে নির্বাচন করছেন তিনি।

বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, স্বাধীন দেশে শিশুকে বেঁধে রেখে মুক্তিপণ আদায় করা হয়। এজন্য মুক্তিযুদ্ধ করিনি। এজন্য দেশকে স্বাধীন করিনি। এটা মানুষের দেশ হয়নি।

তিনি বলেন, যত বড় বড় কথা বলুক, দেশে উন্নয়ন হয়েছে, দালান-ভবন হয়েছে, স্কুল-মাদ্রাসা হয়েছে। সারাদিন যে কামলা দিয়ে খায় সেই মানুষটা বাজারে গিয়ে পেঁয়াজ কিনতে পারে না, মরিচ কিনতে পারে না, লবণ কিনতে পারে না। আমি চাই যে মানুষ পরিশ্রম করবে, তিনি সম্মান নিয়ে ভালোভাবে বেঁচে থাকবে।

তিনি আরও বলেন, ইলেকশনে খুব জোর পেয়েছিল, নৌকা পেয়ে। সরকার, মরকার নেই। মানুষ নিয়ে গুঁড়া করে ফেলবে। মানুষের ওপর যারা অত্যাচার করে, মানুষকে যারা ঠকায়, তাদেরকে কোনও ছাড় দেওয়া হবে না।

এ সময় উপস্থিত ছিলেন বাসাইল পৌরসভার মেয়র রাহাত হাসান টিপু, সাবেক মেয়র আব্দুর রহিম আহমেদ, হজরত ছিদ্দিক তোতা শাহ কবিরের ছেলে হজরত আবুবকর ছিদ্দিক, উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম খান, উপজেলা যুব আন্দোলনের সভাপতি জাহাঙ্গীর বিন জাফর প্রমুখ।

সূত্র: আরটিভি নিউজ
আইএ/ ৩০ ডিসেম্বর ২০২৩


আরো খবর: