শিরোনাম ::
মিয়ানমারের নৌবাহিনীর গুলিতে ২ বাংলাদেশি গুলিবিদ্ধ পেকুয়ায় আরো দুটি অবৈধ করাতকল সিলগালা চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

দেশকে আরও লুট করতে আওয়ামী লীগ আবারও একতরফা নির্বাচন করতে চায়

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৩ জানুয়ারি, ২০২৪
দেশকে আরও লুট করতে আওয়ামী লীগ আবারও একতরফা নির্বাচন করতে চায়


ঢাকা, ০৩ জানুয়ারি – একতরফা নির্বাচন দেশটাকে জাহান্নামের দিকে নিয়ে যাচ্ছে মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, অবৈধ সরকার আরও বেশি টাকা লুট করতে, বিদেশে টাকা পাচার করতে আবারও একতরফা নির্বাচন করতে চায়। তারা চায় বাংলাদেশকে আরও লুটপাট করতে। আপনারা দেখছেন একজন এমপি বাংলাদেশে থেকে টাকা লুট করে ইংল্যান্ডে কীভাবে টাকা পাচার করেছে, তারা এরকম পাচার করতে চায়।

ব্যাংক ডাকাতি ও জনগণের টাকা লুট করতে চায়, টাকা লুট ও পাচার করে তারা আরও বেশি সুখে থাকতে চায়। কিন্তু দেশ জাহান্নামে যাক, জনগণ জাহান্নামে যাক তাতে তাদের কিছু যায় আসে না।

ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলন সফল করতে তিনি আজ বুধবার (৩ জানুয়ারি) সকালে মতিঝিল এজিবি কলোনি বাজারে লিফলেট বিতরণ ও গণসংযোগ শেষে এসব কথা বলেন।

রিজভী বলেন, অবৈধ সরকার জোর করে একতরফা নির্বাচন করে দেশটাকে জাহান্নামের দিকে নিয়ে যাচ্ছে। দেশে কোনো নির্বাচন নেই, এখানে জনগণের ভোটাধিকার ও কথা বলার স্বাধীনতা নেই। এটি কোনো নির্বাচন নয়, এটি জনগণের সঙ্গে প্রতারণা মাত্র। আপনারা ভোট কেন্দ্রে যাবেন না, এ নির্বাচন বর্জন করুন,তাদের বিরুদ্ধে সবাই একসাথে রুখে দাঁড়ান।

এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. মো. রফিকুল ইসলাম, সহযুববিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ, সহস্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. পারভেজ রেজা কাকন, তাঁতী দলের আহ্বায়ক আবুল কালাম আজাদ, মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম, ছাত্রদলের সাবেক সহসভাপতি শোয়ায়েব খন্দকার, মোহাম্মাদ আশরাফুর রহমান বাবু, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য নাদিয়া পাঠান পাপন, যুবদলের মেহবুব মাসুম শান্ত, কামরুজ্জামান জুয়েল, রামপুরা থানা বিএনপির নীলুফার ইয়াসমীন নীলু, ছাত্রদলের সাবেক নেতা তারেক উজ জামান তারেক, ওমর ফারুক কাওসার, জসিম সিকদার রানা, যুবদলের সাবেক নেতা সোহেল আহমেদ, শওকত আরা উর্মি, কেন্দ্রীয় ছাত্রদলের ডা. তৌহিদুর রহমান আউয়াল, আজিজুল হক জিয়ন, মাজহারুল ইসলাম মারুফ, সাদেক মিয়া, জান্নাতুল নওরিন উর্মি, স্বেচ্ছাসেবক দলের ডা. মিজান রহমান, যুবদলের খসরু আহমেদ হিরণ, অ্যাডভোকেট এমদাদুল হক ইমরান, ঢাবি ছাত্রদলের মাসুদুর রহমান মাসুদ, রাজু আহমেদ, ইডেন মহিলা কলেজ ছাত্রদলের সৈয়দা সুমাইয়া পারভীন, মৎস্যজীবী দলের ওমর ফারুক পাটোয়ারি প্রমুখ।

সূত্র: কালবেলা
আইএ/ ০৩ জানুয়ারি ২০২৪

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::দেশকে আরও লুট করতে আওয়ামী লীগ আবারও একতরফা নির্বাচন করতে চায় first appeared on DesheBideshe.



আরো খবর: