বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:১১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

দুর্ঘটনার হাত থেকে প্রাণে বাঁচলেন অভিনেত্রী

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৮ মে, ২০২৪
দুর্ঘটনার হাত থেকে প্রাণে বাঁচলেন অভিনেত্রী


কলকাতা, ০৭ মে – ভারতে চলছে লোকসভা নির্বাচন। চলমান এই নির্বাচনের প্রচারণার কাজে বের হয়েছিলেন টালিউড অভিনেত্রী ও তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। হঠাৎ তার গাড়ির সামনে ভেঙে পড়ে গাছের ডাল। তবে এতে হতাহত ঘটেনি। অল্পের জন্য দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন তিনি।

গতকাল সোমবার এ ঘটনা ঘটে। পরে অন্য গাড়ি করে এলাকা ছাড়েন সায়নী।

তীব্র তাপপ্রবাহের পর সোমবার বিকেলে কালবৈশাখী ও প্রবল বৃষ্টি নামে পশ্চিমবঙ্গের একাধিক জেলায়। এমন প্রতিকূল আবহাওয়ার মধ্যেও হুডখোলা গাড়িতে নির্বাচনী প্রচার করছিলেন সায়নী। হঠাৎই দমকা হাওয়া ও বৃষ্টি চলে আসায় বিপাকে পড়েন তিনি। তৃণমূলের র‍্যালির সামনেই ভেঙে পড়ে গাছের ডাল।

উল্লেখ্য, ভারতে এবার লোকসভা নির্বাচনে ৫৪৩টি আসনে ভোটগ্রহণ হবে সাত দফায়। সে অনুযায়ী গত ১৯ এপ্রিল প্রথম দফায় দেশটির ১৭টি রাজ্য ও চারটি কেন্দ্রশাসিত অঞ্চলের মোট ১০২টি আসনে ভোট অনুষ্ঠিত হয়। দ্বিতীয় দফায় ভোট শুরু হয় ২৬ এপ্রিল।

আজ (৭ মে) তৃতীয় দফার ভোটগ্রহণ চলছে। এ দফায় ভোট নেওয়া হচ্ছে ১০টি রাজ্য ও একটি কেন্দ্রীয় শাসিত অঞ্চলের মোট ৯৩টি কেন্দ্রে।

এই কেন্দ্রগুলো হলো গুজরাট (২৫), কর্ণাটক (১৪), মহারাষ্ট্র (১১), উত্তর প্রদেশ (১০), মধ্যপ্রদেশ (৯), ছত্রিশগড় (৭), বিহার (৫), আসাম (৪), পশ্চিমবঙ্গ (৪), গোয়া (২), দাদরা এবং নগর হাভেলি, দমন এবং ডিউ (২)।

২০১৯ সালের ভোটে ২৮টি রাজ্য ও ৮টি কেন্দ্রশাসিত অঞ্চলের ৫৪৩ আসনের মধ্যে বিজেপি জিতেছিল ৩০৩টি আসন। এছাড়া কংগ্রেস ৫২টি, সমাজবাদী পার্টি ৫টি, বহুজন সমাজ পার্টি ১০, তৃণমূল ২২, ডিএমকে ২৩, ওয়াইএসআর কংগ্রেস ২২ এবং টিডিপি ২টি আসনে জয় পেয়েছিল।

আইএ/ ০৭ মে ২০২৪





আরো খবর: