শিরোনাম ::
উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

দুদিনেও গ্রেফতার হয়নি শিক্ষক হত্যাকারী জিতু

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

দুইদিন পার হলেও ধরা ছোঁয়ার বাইরে আশুলিয়ায় কলেজ শিক্ষক হত্যার মূল হোতা জিতু। তার পরিবারও গা ঢাকা দিয়েছে। যদিও পুলিশের দাবি, তাকে গ্রেফতার করতে মাঠে কাজ করছেন তারা। আর ৪৮ ঘণ্টা সময় বেঁধে দিয়ে আন্দোলনে ফুঁসে উঠেছে ওই শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী ও নিহত শিক্ষক উৎপলের সহকর্মীরা।

প্রিয় শিক্ষকের হত্যা বিচারের দাবিতে দফায় দফায় বিক্ষোভ মিছিল আর প্রতিবাদ সভা অনুষ্ঠিত হচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠানটিতে। বিক্ষুব্ধ শিক্ষার্থীদের অভিযোগ, দুইদিন পার হলেও পুলিশ এখনও গ্রেফতার করতে পারেনি বখাটে ছাত্র জিতুকে। ৪৮ ঘণ্টার মধ্যে তাকে গ্রেফতারসহ ৬ দফা দাবি জানিয়েছে শিক্ষাথীরা।

নিহতের শিক্ষক উৎপলের সহকর্মী ও শিক্ষাথীরা জানান, ছাত্রীদের উতক্ত করাসহ নানা অপরাধের হোতা ছিল জিতু। আশুলিয়া থানার পরিদর্শক জিয়াউল হক বলছেন, সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে জিতুর বিরুদ্ধে নানা অপকর্মের তদন্ত চলছে। তাকে গ্রেফতার করতে এরই মধ্যে চারটি টিম মাঠে নেমেছে।

এর আগে, গত রোববার (২৬ জুন) শিক্ষক উৎপল কুমারকে প্রকাশ্যে কলেজে ভেতর স্ট্যাম্প দিয়ে পিটিয়ে হত্যা করে দশম শ্রেণির ছাত্র জিতু।
যমুনা টিভি


আরো খবর: