শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কক্সবাজারে সোয়া ১ লাখ ইয়াবাসহ মা-ছেলে আটক সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে জন্মদিন উদযাপন ‘স্কাস’ চেয়ারম্যানের ছেলে ইসফারের নারী কেলেঙ্কারির বিরুদ্ধে নিউজ করায় এবার মহেশখালীর ৬ সাংবাদিকের বিরুদ্ধে মামলা সাংবাদিক সংসদ কক্সবাজার’র আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ মোটরসাইকেল জব্দ টেকনাফে প্রধানমন্ত্রী’র উপহার পেল পৌরসভার ৩৪৮১ পরিবার পেকুয়ায় প্রধানমন্ত্রীর উপহার পেল ১৮০ পরিবার ৩ শতাধিক পরিবারের তীব্র পানি সংকট দূর করলেন টেকনাফের ইউপি সদস্য এনাম ১২নং ওয়ার্ডের দলীয় নেতাকর্মী ও কর্মহীন মানুষের মাঝে শাহেদ আলীর উপহার সামগ্রী বিতরণ অব্যাহত
সোমবার, ১০ মে ২০২১, ১১:৩৬ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

দুদকের 'অব্যাহতি' তালিকা চেয়েছে হাইকোর্ট

প্রতিবেদকের নাম::

প্রকাশ: March 16, 2021 3:14 am | সম্পাদনা: March 16, 2021 3:53 am

দুদকের 'অব্যাহতি' তালিকা চেয়েছে হাইকোর্ট

[ad_1]

নিজস্ব প্রতিবেদক: গত পাঁচ মাসে দুর্নীতির অভিযোগ থেকে দুদক কতজনকে অব্যাহতি দিয়েছে তার তালিকা চেয়েছে হাইকোর্ট। আগামী ১১ এপ্রিলের মধ্যে এই তালিকা জানাতে নির্দেশ দিয়েছেন আদালত।


বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি মহি উদ্দীন শামিমের সমন্বয়ে গঠিত ভার্চুয়াল হাইকোর্ট এই আদেশ দেন। একটি জাতীয় দৈনিকে সম্প্রতি প্রকাশিত ‘সাধারণ বীমা করপোরেশনে ১০ বছর ধরে জালিয়াতি, ২৬ কোটি টাকা আত্মসাৎ’ প্রতিবেদন নজরে আনার পর সেটি আমলে নিয়ে মঙ্গলবার (১৬ মার্চ) এই আদেশ দেন আদালত।


আদালতে এদিন রাষ্ট্রপক্ষের শুনানিতে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন উদ্দিন মানিক। তার সঙ্গে ছিলেন সহকারী অ্যাটর্নি জেনারেল মাহজাবিন রাব্বানী দীপা ও আন্না খানম কলি।


আমিন উদ্দিন মানিক সাংবাদিকদের বলেন, গত পাঁচ মাসে দুদক কাকে কাকে অভিযোগ থেকে অব্যাহতি দিয়েছে তা ১১ এপ্রিলের মধ্যে জানাতে হাইকোর্ট নির্দেশ দিয়েছেন। ‘দুদকে অনুসন্ধান-বাণিজ্য’ শিরোনামে ইনকিলাবে প্রকাশিত প্রতিবেদনের সোর্স ও তথ্য-প্রমাণ দাখিলেরও নির্দেশ দিয়েছে আদালত।


পত্রিকায় প্রকাশিত ওই প্রতিবেদন হাইকোর্টের নজরে আসার পর এ বিষয়ে সাধারণ বীমা করপোরেশনের কাছেও ব্যাখ্যা চেয়েছে হাইকোর্ট।


সান নিউজ/এসএস

Copyright © Sunnews24x7

[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::