রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

দীর্ঘ ১৫ বছর পর নারায়ণগঞ্জ শহরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪
দীর্ঘ ১৫ বছর পর নারায়ণগঞ্জ শহরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা


নারায়ণগঞ্জ, ০৩ জানুয়ারি – প্রায় ১৫ বছর পর নারায়ণগঞ্জ শহরে যাচ্ছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জনসভাকে কেন্দ্র করে নৌকার প্রার্থীদের পক্ষে ভোট চাইতে আগামীকাল নারায়ণগঞ্জ যাচ্ছেন তিনি।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুর আড়াইটায় শহরের মাসদাইর এলাকায় শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে উপস্থিত থাকবেন শেখ হাসিনা।

নারায়ণগঞ্জ শহরে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে সাজ সাজ রব বিরাজ করছে। চলছে প্রধানমন্ত্রীকে বরণের আয়োজন। সমাবেশস্থলের আশপাশ এলাকা ছেয়ে গেছে ব্যানার-ফেস্টুনে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে শনিবার (৩০ ডিসেম্বর) ফতুল্লায় নম পার্কে প্রস্তুতি সভা করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও নৌকার প্রার্থী শামীম ওসমান। ওইদিন সমাবেশে প্রায় আড়াই লাখ লোকের সমাগম হবে বলে জানিয়েছিলেন তিনি।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, গণসংযোগ থেকে সব শ্রেণিপেশার লোকদের বলে আসছি, আমাদের নেত্রী আসবেন। নারায়ণগঞ্জবাসী অধীর আগ্রহে অপেক্ষা করছেন নেত্রীর ভাষণ শোনার জন্য।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জ আসার খবরে আমাদের মধ্যে আনন্দের বন্যা বয়ে যাচ্ছে। এত কঠিন শিডিউলের মধ্যেও উনি নারায়ণগঞ্জে আসছেন। এটা নারায়ণগঞ্জবাসীকে সম্মানিত করেছে, দলের নেতাকর্মীরা উজ্জীবিত হবেন। তিনি বলেন, বিগত সময়ে সারা নারায়ণগঞ্জের এমন কোনো জায়গা নেই যেখানে শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া লাগেনি।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই বলেন, দীর্ঘদিন পর নেত্রী নারায়ণগঞ্জ শহরে আসছেন। এটা আমাদের জন্য অনেক বড় পাওয়া। নেত্রীর আগমনকে কেন্দ্র করে নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে।

এরআগে ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ওসমানী পৌর স্টেডিয়ামে এক নির্বাচনী জনসভায় নারায়ণগঞ্জ শহরে এসেছিলেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

সূত্র: আরটিভি নিউজ
আইএ/ ০৩ জানুয়ারি ২০২৪

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::দীর্ঘ ১৫ বছর পর নারায়ণগঞ্জ শহরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা first appeared on DesheBideshe.



আরো খবর: