বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

দলের নাম ব্যবহার করে কেউ অপকর্ম করবেন না- কক্সবাজারের সম্মেলন কালে কাদের

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২

দলের নাম ব্যবহার করে অপকর্ম না করতে নেতাকর্মীদের আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে কক্সবাজার সৈকতের লাবণী পয়েন্টের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ক্ষমতায় আছেন বলে মানুষ ভয়ে কিছু বলে না। সাধারণভাবে দেখলে সব দেখতে পাবেন। দয়া করে দলের নামে কেউ অপকর্ম করবেন না। আওয়ামী লীগের পরিচয় না থাকলে আমি কে? পদ না থাকলে কেউ কিছু না। কাজেই দলের বদনাম হয় এমন কাজ কেউ করবেন না।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর খুনের মাস্টারমাইন্ড জিয়াউর রহমান। তিনি কি বাঁচতে পেরেছেন? তাকেও একইভাবে মরতে হয়েছে। বঙ্গবন্ধুকে না মারলে হয়তো জিয়াউর রহমানকে মরতে হতো না।

এ সময় কক্সবাজার জেলা আওয়ামী লীগের নতুন নেতৃত্বকে উদ্দেশ্য করে তিনি বলেন, আজকে সভাপতি-সাধারণ সম্পাদক দিয়ে কমিটি ঘোষণা হবে। জাতীয় সম্মেলনের আগেই পূর্ণাঙ্গ কমিটি জমা দিতে হবে। কমিটিতে দুঃসময়ে ত্যাগীদের মূল্যায়ন করা হবে। তবে সুসময়ে যারা এসেছে তাদের তাড়িয়ে দেবেন না। তাদের নিয়ে বাড়াবাড়িও করবেন না।

বিএনপিকে উদ্দেশ্য করে সেতুমন্ত্রী বলেন, খেলা হবে। আজ সেমিফাইনালে গোল দিয়ে ফাইনালেও জয় লাভ হবে। আর্জেন্টিনা যেভাবে গোল দেবে আমরাও বিএনপিকে একইভাবে গোল দেব।

সকাল ১১টার দিকে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের মূল আনুষ্ঠানিকতা শুরু হয়। সম্মেলন উদ্বোধন করেন দলের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

এ সময় সম্মেলন মঞ্চে কেন্দ্রীয় নেতা মাহবুব-উল আলম হানিফ, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, সিরাজুল মোস্তফা, আমিনুল ইসলাম আমিন, বারিস্টার বিপ্লব বড়ুয়াসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সর্বশেষ ২০১৬ সালের ২৮ জানুয়ারি কক্সবাজার জেলা শহরের পাবলিক লাইব্রেরির শহীদ দৌলত ময়দানে কক্সবাজার জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।


আরো খবর: