শিরোনাম ::
উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

থার্টি ফার্স্ট নাইটে ফানুস ওড়াতে গিয়ে দগ্ধ সেই কিশোরের মৃত্যু

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪


ঢাকা, ০২ জানুয়ারি – রাজধানীর কামরাঙ্গীরচরে থার্টি ফার্স্ট নাইটে বাসার ছাদে ফানুস ওড়াতে গিয়ে দগ্ধ হয়েছিল সিয়াম (১৬) নামে এক কিশোর। সোমবার দিনগত মধ্যরাতে শেখ হাসিনা জাতীয় বার্ন প্লাস্টিক ও সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

সিয়ামের বাবা স্বপন বেপারী বলেন, নতুন বছর উপলক্ষে বাসার ছাদে ফানুস ওড়াতে গিয়ে কেরোসিন তেলে আগুন ধরে যায়। পরে আগুন নেভাতে গিয়ে আমার দুই ভাইসহ আমার ছেলে দগ্ধ হয়। পরে তাদের তিনজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে এলে দুই ভাইকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। কিন্তু ভর্তি করা হয় সিয়ামকে। সোমবার মধ্যরাতেই চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. মো. তরিকুল ইসলাম বলেন, সিয়ামের শরীরের ৯০ শতাংশ দগ্ধ হয়েছিল।

এর আগে ৩১ ডিসেম্বর রাত সোয়া ১২টার দিকে কামরাঙ্গীরচরের মুজিবরের ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

সূত্র: জাগো নিউজ
আইএ/ ০২ জানুয়ারি ২০২৪


আরো খবর: