শিরোনাম :
টেকনাফে দোকান মালিকের ২০লাখ টাকা নিয়ে পালালো কর্মচারী লোহাগড়ার জুনাইদ বঙ্গোপসাগরে মিয়ানমারের ৭ জেলেসহ একটি ভাসমান ট্রলার উদ্ধার নাইক্ষ্যংছড়ির সোনাইছড়িতে চুরি হওয়া মোটর সাইকেল কক্সবাজারে উদ্ধার : গ্রেফতার-২ পেকুয়ায় স্ত্রীকে গলাটিপে হত্যা, স্বামী আটক সিনহা হত্যা: পলাতক আসামি পুলিশ কনস্টেবল সাগর দেবের আত্মসমর্পণ আমজাদ হোসেন ছিলেন জাতির পিতার আর্দশের পরীক্ষিত সৈনিক-স্বরণসভায় এমপি জাফর আলম অ্যাড.আমজাদ কখনও অর্থবিত্তের জন্য রাজনীতি করেননি, তিনি ছিলেন আদর্শিক বিশ্বাসের শিকড় চকরিয়ায় খাসজমিতে মুজিব শতবর্ষের ঘর নির্মাণে বাঁধা, অভিযুক্তকে একবছর কারাদণ্ড উখিয়ায় ইয়াবাসহ তিন রোহিঙ্গা আটক পিএমখালীতে জমি বিরোধে বৃদ্ধকে কুপিয়ে হত্যা
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৪:৫৪ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

থানচিতে অপহৃতদের মধ্যে ২ নারীর মুক্তি

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১৪, ২০১৮ ১০:৩৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১৪, ২০১৮ ১০:৩৭ পূর্বাহ্ণ

বান্দরবানের থানচি উপজেলা সদর থেকে ৬কিমি পুর্বদিকে তুংখ্যুং পাড়া থেকে অস্ত্রধারীদের হাতে অপহৃতদের মধ্যে দুই নারীকে ছেড়ে দিয়েছে অস্ত্রধারী সন্ত্রাসীরা। তবে গ্রাম প্রধান (কারবারী) আথুই মং মারমাকে আস্তানায় বন্দি করে রাখা হয়েছে। যৌথ বাহিনীর সদস্যরা তাদের উদ্ধার অভিযান অব্যাহত রেখেছে বলে সরকারি সুত্র সোমবার দুপুরে জানিয়েছে। গত শনিবার দুপুরে ওই পাড়া থেকে গ্রাম প্রধান আথুই মং মারমা,তার স্ত্রী আরিমা মারমা এবং শ্যালিকা মেনুপ্রু মারমা অপহৃত হন সন্ত্রাসীদের হাতে।

বলিপাড়া বিজিবি ব্যাটালিয়ন এবং থানচি থানার পুলিশ সুত্র জানায়, গত রোববার সন্ধ্যায় অপহৃতদের মধ্যে গ্রাম প্রধানকে তাদের আস্তানায় বন্দি রেখে স্ত্রী ও শ্যালিকাকে ছেড়ে দেয়া হয়। গ্রাম প্রধান আথুই মং মারমার ছেলে মংমংসে মারমাকে অস্ত্রসহ ফিরিয়ে দেয়া না হলে গ্রাম প্রধানকে ছাড়া হবে না বলে সাফ জবাব দিয়েছেন সন্ত্রাসীরা,জানিয়েছেন থানছি থারার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসিÑ আবদুল সাত্তার পুলিশ ।

স্থানীয় ইউপি সদস্য মংমংচিং মারমা জানান, দুই বছর আগে কথিত আরাকান আর্মিতে যোগদান করেছিলেন মংমংসে মারমা। তিনি কয়দিন আগে নগদ ৮ লাখ টাকাসহ একটি ভারী অস্ত্র নিয়ে আরাকান আর্মির আস্তানা থেকে পালিয়ে যায়। এ ঘটনার পর পরই ক্ষিপ্ত হয়ে অস্ত্রধারী সন্ত্রাসীরা(কথিত আরাকান আর্মি) ওই গ্রামে হানা দেয় এবং গ্রাম প্রধানসহ তিনজনকে অপহরণ করে। মংমংসে হলো থানছির তুংখ্যুং পাড়া গ্রাম প্রধান (কারবারী) আথুই মং মারমা ছেলে।

এদিকে,বলিপাড়া বিজিবি ব্যাটালিয়ন কমান্ডার লে.কর্ণেল হাবিবুল হাসান সাংবাদিকদের বলেন, সন্ত্রাসীদের গ্রেফতার এবং আটক গ্রাম প্রধানকে উদ্ধারে যৌথবাহিনীর উদ্ধার তৎপরতা চলছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::

সর্বশেষ