শিরোনাম ::
মিয়ানমারের নৌবাহিনীর গুলিতে ২ বাংলাদেশি গুলিবিদ্ধ পেকুয়ায় আরো দুটি অবৈধ করাতকল সিলগালা চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

তোশাখানা মামলায় অভিযুক্ত ইমরান ও তার স্ত্রী

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ১০ জানুয়ারি, ২০২৪
তোশাখানা মামলায় অভিযুক্ত ইমরান ও তার স্ত্রী


ইসলামবাদ, ১০ জানুয়ারি – এবার নতুন একটি তোশাখানা মামলায় অভিযুক্ত হলেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান ও তার স্ত্রী বুশরা। মঙ্গলবার ইসলামাবাদের একটি আদালত তাদের অভিযুক্ত করেন।

গত বছরের আগস্টে ইসলামাবাদের একটি বিচারিক আদালত পৃথক তোশাখানা মামলায় ইমরানকে তিন বছরের কারাদণ্ড দিয়েছিল। পাকিস্তানের নির্বাচন কমিশনের (ইসিপি) দায়ের করা মামলাটি পিটিআই নেতাকে তার কর ঘোষণায় রাষ্ট্রীয় উপহারের বিবরণ উল্লেখ না করার জন্য অভিযুক্ত করেছিল। পরে ইসলামাবাদ সাজা স্থগিত করে তাকে মুক্তির নির্দেশ দেয়। তবে সাইফারসহ অন্যান্য মামলায় বিচারাধীন থাকায় তাকে মুক্তি দেওয়া হয়নি।

অন্যদিকে, সৌদি যুবরাজের কাছ থেকে প্রাপ্ত একটি গহনা সেট নিজের রাখার জন্য ইমরান এবং তার স্ত্রী কম মূল্য দেখিয়েছিলেন বলে অভিযোগ করে দু’জনের বিরুদ্ধে গত ১৯ ডিসেম্বর একটি নতুন রেফারেন্স মামলা দায়ের করে পাকিস্তানের ন্যাশনাল অ্যাকাউন্টেবিলিটি ব্যুরো (এনএবি)।
মঙ্গলবার আদিয়ালা কারাগারে সেই মামলায় শুনানি হয়। এতে আদালত ইমরান ও তার স্ত্রীকে অভিযুক্ত করে এবং তাদের বিরুদ্ধে আনা অভিযোগগুলো উচ্চস্বরে পড়ে শোনায়।

সূত্র: বিডি প্রতিদিন
আইএ/ ১০ জানুয়ারি ২০২৪





আরো খবর: