শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কক্সবাজারে সোয়া ১ লাখ ইয়াবাসহ মা-ছেলে আটক সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে জন্মদিন উদযাপন ‘স্কাস’ চেয়ারম্যানের ছেলে ইসফারের নারী কেলেঙ্কারির বিরুদ্ধে নিউজ করায় এবার মহেশখালীর ৬ সাংবাদিকের বিরুদ্ধে মামলা সাংবাদিক সংসদ কক্সবাজার’র আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ মোটরসাইকেল জব্দ টেকনাফে প্রধানমন্ত্রী’র উপহার পেল পৌরসভার ৩৪৮১ পরিবার পেকুয়ায় প্রধানমন্ত্রীর উপহার পেল ১৮০ পরিবার ৩ শতাধিক পরিবারের তীব্র পানি সংকট দূর করলেন টেকনাফের ইউপি সদস্য এনাম ১২নং ওয়ার্ডের দলীয় নেতাকর্মী ও কর্মহীন মানুষের মাঝে শাহেদ আলীর উপহার সামগ্রী বিতরণ অব্যাহত
সোমবার, ১০ মে ২০২১, ১১:২৩ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

তিন ফরম্যাটেই পাকিস্তানের অধিনায়ক বাবর আজম

প্রতিবেদকের নাম::

প্রকাশ: November 11, 2020 4:37 am | সম্পাদনা: November 11, 2020 4:37 am

তিন ফরম্যাটেই পাকিস্তানের অধিনায়ক বাবর আজম

[ad_1]

ঢাকা, ১১ নভেম্বর- আজহার আলীকে টেস্ট অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তার স্থলাভিষিক্ত হয়েছেন বাবর আজম।

মঙ্গলবার বাবর আজমকে টেস্ট অধিনায়কত্ব দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছে পিসিবি। ফলে পাকিস্তানের ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের পাশাপাশি টেস্ট দলের নেতৃত্বেও এলেন সময়ের অন্যতম সেরা এই ব্যাটসম্যান।

গত অক্টোবরে সরফরাজ আহমেদকে সরিয়ে পাকিস্তানের টেস্ট অধিনায়ক করা হয়েছিল আজহার আলীকে। তার অধীনে ৮ টেস্ট খেলে মাত্র দুটিতে জয় পেয়েছে পাকিস্তান। হার ও ড্র দুটি করে।

আজহার আলীকে টেস্ট অধিনায়কত্ব দেওয়ার সময় সরফরাজের বদলে পাকিস্তানের টি-টোয়েন্টি দলের দায়িত্ব পান বাবর। এরপর গত মে মাসে ওয়ানডে দলের নেতৃত্বেও আনা হয় তাকে।

টেস্ট দলের অধিনায়ক হিসেবে বাবরের অভিষেক হতে পারে নিউজিল্যান্ড সফরে। আগামী ২৬ ডিসেম্বর থেকে আইসিসির টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে হিসেবে কিউইদের বিপক্ষে দুটি ম্যাচ খেলার কথা পাকিস্তানের।

সূত্র : বাংলানিউজ

আর/০৮:১৪/১১ নভেম্বর

 



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::