শিরোনাম ::
রাইসির মরদেহ তেহরানে, বৃহস্পতিবার মাশহাদে দাফন ঈদগাঁও উপজেলায় সহিংসতার মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন : তালেব চেয়ারম্যান নির্বাচিত মাদক ও স্বর্ণ চোরাচালানের গডফাদার সাইফুল ধরাছোঁয়ার বাইরে! শাহরুখের চরম আপত্তি, ইচ্ছে থাকলেও এই কাজ করতে পারেন না গৌরী আইসিসিতে নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন চকরিয়ায় সাবেক এমপি জাফরকে হারিয়ে সাঈদি পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মোদি হয়ে পর্দায় আসছেন ‘কাটাপ্পা’ কক্সবাজার বেড়ানোর নামে যাত্রী বেশে বাসে ইয়াবা বহন মহেশখালীতে টমটম কেড়ে নিলো শিশু আইজা মণির প্রাণ উপজেলা নির্বাচনেও হারলেন চকরিয়ার সাবেক এমপি জাফর
বুধবার, ২২ মে ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

তারেক জামিলের ছেলের আত্মহত্যা নিয়ে যা জানাল পরিবার

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ১ নভেম্বর, ২০২৩
তারেক জামিলের ছেলের আত্মহত্যা নিয়ে যা জানাল পরিবার


ইসলামবাদ, ৩১ অক্টোবর – পাকিস্তানের জনপ্রিয় ধর্মীয় বক্তা মাওলানা তারিক জামিলের ছোট ছেলে আসিম জামিলের আত্মহত্যার কারণ জানিয়েছেন তার বড় ছেলে ইউসুফ। তীব্র বিষণ্ণতা থেকেই আত্মহত্যা বলে জানিয়েছেন তিনি।

দেশটির গণমাধ্যম ডনের প্রতিবেদনে বলা হয়েছে, রোববার (২৯ অক্টোবর) পাঞ্জাবের তালামবায় মারা যান তারিকের ছেলে আসিম জামিল।

সোমবার এক ভিডিও বার্তায় ইউসুফ বলেন, আসিম শৈশব থেকেই মারাত্মক বিষণ্নতায় ভুগছিলেন এবং গত ছয় মাসে তার অসুস্থতা আরও বেড়েছে। তার ছোট ভাই অসুস্থতার জন্য ইলেক্ট্রোকনভালসিভ থেরাপি (ইসিটি) করছিলেন। কিন্তু তাকে বৈদ্যুতিক শক দিয়েও কোনো লাভ হয়নি।

আসিমের মৃত্যুর বিষয়ে গুজব প্রত্যাখ্যান করে ইউসুফ বলেন, তার কারও সঙ্গে শত্রুতা ছিল না বা কেউ তার ওপর হামলাও করেনি। এটাই ছিল তার নিয়তি এবং আমরা আল্লাহর এই সিদ্ধান্তের ওপর সন্তুষ্ট।

ইউসুফ বলেন, তার ছোট ভাই বাড়িতে একা ছিলেন এবং তিনি ‘যন্ত্রণা সহ্য করতে না পারায়’ নিরাপত্তারক্ষীর অস্ত্র দিয়ে নিজেই নিজেকে গুলি করেন।

মুলতানের আঞ্চলিক পুলিশ কর্মকর্তা সোহাইল চৌধুরী বলেছেন, নিজের বাড়ির জিমেই নিজের বুকে গুলি করেছেন আসিম। পুলিশ সিসিটিভি ফুটেজ ঘেঁটেও নিশ্চিতভাবেই দেখেছে আসিম নিজেই নিজের বুকে গুলি চালিয়েছেন।

আরপিও চৌধুরী আরও বলেন, আসিম একজন মানসিক রোগী ছিলেন এবং বহু বছর ধরে চিকিৎসাধীন ছিলেন। তিনি ৩০ বোরের পিস্তল দিয়ে আত্মহত্যা কেরেছেন। গৃহকর্মী ইমরানকে পিস্তল আনতে বলেছিলেন তিনি।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ৩১ অক্টোবর ২০২৩





আরো খবর: