বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল

নিজস্ব প্রতিবেদক :
আপডেট: রবিবার, ১৯ মে, ২০২৪

উখিয়াকে আধুনিক স্মার্ট উপজেলায় পরিণত করার বার্তা নিয়ে উপজেলার প্রত্যন্ত অঞ্চলে ঘুরে বেড়াচ্ছে তরুণ তালা প্রতীকে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাসেল চৌধুরী। নির্বাচিত হলে শিক্ষা, বেকারত্ব ও নারী শিক্ষায় অগ্রাধিকারের ভিত্তিতে সবাইকে সাথে কাজ করবেন বলে জানান তিনি।

উপজেলার গ্রামীণ জনপদে প্রতিদিন ছুঁটছেন উঠান বৈঠক, মতবিনিময় সভা বা গণসংযোগে। তার এই ডাকে সাড়া দিচ্ছে নবীন-প্রবীণ ও বিভিন্ন বয়সের নারী-পুরুষ। এসময় তাদের বিভিন্ন দাবী দাওয়ার কথাও বলছেন প্রার্থীকে।

প্রার্থী সাংবাদিক রাসেল চৌধুরী বলেন, উখিয়ার মাটি ও মানুষের সাথে আমার সম্পর্ক, গ্রামেই আমার বাড়ী, গ্রামের মানুষের অবস্থা সম্পর্কে আমার চেয়ে বেশি কেউ বুঝবেনা। উপজেলায় বিভিন্ন প্রতিষ্ঠান তথা এনজিও অফিস গড়ে উঠছে কিন্তু এই সব প্রতিষ্ঠান বা এনজিও অফিসে উখিয়ার মানুষ এখনো অগ্রাধিকার পাচ্ছেনা।

আমি প্রতিটি এনজিও অফিসে উখিয়ার স্থানীয় কোটা বরাদ্দের চেষ্ঠা করব। এভাবে এই উপজেলাকে আধুনিক স্মার্ট উপজেলায় রূপান্তর করতে কাজ করব। নির্বাচিত হলে আমি শাসক নয় সেবক হিসেবে থাকব। তবে অন্যায়ের সাথে কোন আপস নেই।

তিনি আরো জানান, মানুষ তাকে বেশ সাড়া দিচ্ছে, নির্বাচনে পেশীশক্তি ও যদি কলো টাকার ছড়াছড়ি না হয় তাহলে তিনি জয়ী হবেন।

এবার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে রয়েছেন তিন প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন তিনজন। তবে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় ও প্রচরণায় এগিয়ে কক্সবাজার রিপোর্টার্স ইউনিটির সভাপতি রাসেল চৌধুরী। প্রতিদিন সকাল সন্ধ্যায় উপজেলার গুরুত্বপূর্ণ বাজারসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা করেছেন। উপজেলার আনাচে-কানাচে প্রতি ভোটারের দুয়ারে গিয়ে প্রচার-প্রচারণা চালিয়ে ভোটারদের মন জয় করছেন তিনি।


আরো খবর: