শিরোনাম ::
রাইসির মরদেহ তেহরানে, বৃহস্পতিবার মাশহাদে দাফন ঈদগাঁও উপজেলায় সহিংসতার মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন : তালেব চেয়ারম্যান নির্বাচিত মাদক ও স্বর্ণ চোরাচালানের গডফাদার সাইফুল ধরাছোঁয়ার বাইরে! শাহরুখের চরম আপত্তি, ইচ্ছে থাকলেও এই কাজ করতে পারেন না গৌরী আইসিসিতে নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন চকরিয়ায় সাবেক এমপি জাফরকে হারিয়ে সাঈদি পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মোদি হয়ে পর্দায় আসছেন ‘কাটাপ্পা’ কক্সবাজার বেড়ানোর নামে যাত্রী বেশে বাসে ইয়াবা বহন মহেশখালীতে টমটম কেড়ে নিলো শিশু আইজা মণির প্রাণ উপজেলা নির্বাচনেও হারলেন চকরিয়ার সাবেক এমপি জাফর
বুধবার, ২২ মে ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

তামিলনাড়ুতে আতশবাজি কারখানায় ভয়াবহ বিস্ফোরণ, নিহত ৮

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১০ মে, ২০২৪
তামিলনাড়ুতে আতশবাজি কারখানায় ভয়াবহ বিস্ফোরণ, নিহত ৮


নয়াদিল্লি, ০৯ মে – ভারতের দক্ষিণাঞ্চলীয় প্রদেশ তামিলনাড়ুতে আতশবাজির একটি কারখানায় ভয়াবহ বিস্ফোরণে অন্তত আটজন নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ১২ জন।

বৃহস্পতিবার (৯ মে) প্রদেশটির ভিরুধুনাগার জেলার শিবকাশী শহরের কাছে অবস্থিত একটি আতশবাজি কারখানায় এই বিস্ফোরণের ঘটনা ঘটে বলে এক প্রতিবেদনে জানিয়েছে সংবাদমাধ্যম এনডিটিভি।

স্থানীয় পুলিশ জানিয়েছে, আতশবাজি তৈরির ওই কারখানার বৈধ লাইসেন্স ছিল।

পুলিশ বলেছে, ঠিক কী কারণে বিস্ফোরণ ঘটেছে তা জানতে এরইমধ্যে তদন্ত শুরু হয়েছে। আহতদের উদ্ধারের পর স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছে।

ভারতের আতশবাজি উৎপাদন কেন্দ্র হিসেবে পরিচিত শিবকাশী। দেশটির আতশবাজি, দিয়াশলাই ও স্টেশনারি পণ্যের মোট উৎপাদনের সিংহভাগ হয় শিবকাশীতে।

সূত্র: ডেইলি-বাংলাদেশ
আইএ/ ০৯ মে ২০২৪





আরো খবর: