বুধবার, ২৬ জুন ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

তামিমকে বাদ দেওয়ায় নির্বাচকদের যা বললেন ওমর সানি

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
তামিমকে বাদ দেওয়ায় নির্বাচকদের যা বললেন ওমর সানি


ঢাকা, ২৭ সেপ্টেম্বর – ফিটনেসের কারণে বাংলাদেশের ওয়ানডে বিশ্বকাপের দল থেকে বাদ পড়েছেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) তাকে ছাড়াই ১৫ সদস্যর দল ঘোষণা করেছে বিসিবি।

আকস্মিক দল থেকে বাদ পড়ায় নানা ধরনের বিতর্ক সৃষ্টি হয়েছে তামিম এবং বিসিবির নির্বাচকদের নিয়ে। বর্তমানে জাতীয় দল থেকে কোনো ক্রিকেটার বাদ পড়লেই যেন অভিযোগের তীর ছোড়া হয় বিসিবির নির্বাচকদের দিকে।

শুধু তাই নয়, রীতিমতো সমালোচনার কাঠগড়ায় দাঁড়াতে হয় বোর্ড ও নির্বাচকদের। এমনকি তাদের বিরুদ্ধে অভিযোগ ওঠে সেই ক্রিকেটারের প্রতি বোর্ডের অবিচারের।

দাবি করা হচ্ছে, ফিটনেস ইস্যুর কারণেই ওয়ানডে বিশ্বকাপের স্কোয়াডে নেওয়া হয়নি তামিমকে। তাকে নিয়ে টিম ম্যানেজম্যান্টও কোনো ঝুঁকি নিতে চায়নি।

এ দিকে ওয়ানডে দলের সাবেক এই অধিনায়কের বাদ পড়ার বিষয় মোটেও ভালোভাবে নেননি এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী।

বুধবার (২৭ সেপ্টেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুকে তামিমের প্রতি দুঃখ প্রকাশ করে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। সেই সঙ্গে বিসিবির নির্বাচকের নিয়েও মন্তব্য করেছেন এই নায়ক।

পাঠকদের সুবিধার জন্য ওমর সানীর স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

আপনারা যারা নির্বাচক, আপনাদের খেলা আমি দেখেছি। স্টেডিয়ামে বসে বলুন আর টিভির পর্দায় বলুন। ভীষণ পুরুষত্ব ফুটে উঠতো। আজকে এমন কি হলো, কাপুরুষের মতো ঘোষণা করতে হবে তামিম ইকবাল বাংলাদেশ দলেই নেই!

মানলাম একজন সুপারস্টারের কথায় এই সিদ্ধান্ত নিয়েছেন, আপনাদের জায়গায় যদি আমার মতো রাষ্ট্রের প্রজা থাকতো তাহলে বলতাম- ‘আমি পদত্যাগ করলাম।’ সরি একজন খেলোয়ার তামিম ইকবাল।

ওমর সানীর পোস্ট থেকে এটা স্পষ্ট, সাকিব যে ‘আনফিট’ তামিমকে দলে চাননি আর নির্বাচকরাও সেটা মেনে নিয়েছেন এ বিষয়টিই একেবারেই পছন্দ হয়নি তার। মূলত এ কারণেই সাকিবকে ‘সুপারস্টার’ আখ্যা দিয়ে নির্বাচকদের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।

নিয়মিত পর্দায় না থাকলেও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব ওমর সানী। প্রায় সময়ই নানান ইস্যুতে নিজের অনুভূতি কিংবা মতামত প্রকাশ করে থাকেন এই চিত্রনায়ক। আবার যে কোনো পরিস্থিতিতে প্রতিবাদ করতেও ভোলেন না ওমর সানী। এবার তার ব্যতিক্রম ঘটল না। তামিম ইস্যুতেও আওয়াজ তুলে সেটাই প্রমাণ করলেন এই তারকা।

আইএ/ ২৭ সেপ্টেম্বর ২০২৩





আরো খবর: