শিরোনাম ::
উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

‘তামান্নাকে কবে বিয়ে করছেন?’ মুখ খুলতেই হলো বিজয়কে

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৪
‘তামান্নাকে কবে বিয়ে করছেন?’ মুখ খুলতেই হলো বিজয়কে


মুম্বাই, ০৪ ফেব্রুয়ারি – সম্প্রতি বলিউডের অন্যতম চর্চিত জুটি বিজয় ভার্মা ও তামান্না ভাটিয়া। গত বছর থেকেই বিজয় এবং তামান্নার সম্পর্কের কানাঘুষা শোনা যাচ্ছিল। বছরের শেষ দিকে নিজেদের প্রেমের সম্পর্কে সিলমোহর দিয়েছিলেন দু’জনেই। তার পর থেকেই তামান্নার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন এই অভিনেতা।

রেস্তোরাঁ, ছবির প্রিমিয়ারে হাসিমুখে ক্যামেরার সামনে ‘পোজ’ দিয়েছেন এই জুটি। প্রেমের সম্পর্কে যে তারা দু’জনেই ভালো রকম রয়েছেন, সেটা বেশ বোঝা যায়। কিন্তু প্রেম কবে পরিণতি পাবে, তা নিয়ে কৌতূহলের শেষ নেই। এবার এক অনুরাগী প্রশ্ন করে বসলেন বিজয়কে-‘কবে বিয়ে করছেন?’

‘লাস্ট স্টোরিজ ২’ ওয়েব সিরিজের শুটিংয়ের সময় একে-অপরের কাছাকাছি আসেন তারা। মণীশ মালহোত্রের বাড়ির দীপাবলির অনুষ্ঠান শেষে হাত ধরে গাড়িতে ওঠার ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই তাদের সম্পর্ক নিয়ে নতুন করে চর্চা শুরু হয়েছে। কবে এক হবে চার হাত, এ প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সকলের মনে। নিজেদের বিয়ে নিয়ে এখনো কোনো মন্তব্য করেনি বিজয়-তামান্না।
তবে অনুরাগীর প্রশ্নের উত্তর দিলেন বিজয়। তিনি জানালেন, একই প্রশ্ন শুনে কান ঝালাপালা হয়ে যাচ্ছে তার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা জানালেন, শুধু বাইরের লোকজন নয়, বাড়িতেও নাকি প্রত্যেকদিন এই প্রশ্নের মুখে পড়তে হচ্ছে বিজয়কে। মাকে ফোন করলেই নাকি তিনি ছেলেকে একই কথা জিজ্ঞাস করেন।

বিজয় বলেন, আমি মাড়োয়ারি পরিবারের ছেলে। আমাদের পরিবারে ১৬-১৭ বছর বয়সেই বিয়ে হয়ে যায় ছেলেদের। অনেক দিন আগে থেকেই আমার বিয়ে দেওয়া নিয়ে বাড়ির সকলেই অত্যন্ত আগ্রহী। আর এখন এটা বাড়াবাড়ি পর্যায়ে চলে গেছে, কারণ আমি বিয়ের বয়স পার করে ফেলেছি।

আইএ/ ০৪ ফেব্রুয়ারি ২০২৪





আরো খবর: